Deepika-Ranbir

প্রেমিকা নয়, রণবীরের মায়ের চরিত্রে এ বার দীপিকা? আবারও নতুন ছবিতে রণবীর-দীপিকা জুটি!

দীপিকা-রণবীরের জুটি দর্শকের প্রিয়। আবারও নাকি দর্শকের সামনে আসতে চলেছে এই জুটি। তবে এ বার অন্য রূপে। রণবীরের মায়ের ভূমিকায় দেখা যাবে দীপিকাকে?

Advertisement

সংবাদ সংস্থা

মুম্বই শেষ আপডেট: ১০ সেপ্টেম্বর ২০২২ ১১:০০
Share:

ছেলে রণবীর, মায়ের চরিত্রে দীপিকা পাড়ুকোন?

শুক্রবার মুক্তি পেয়েছে অয়ন মুখোপাধ্যায়ের ছবি ‘ব্রহ্মাস্ত্র: পার্ট ওয়ান শিবা’। ৪১০ কোটি বাজেটের এই ছবি তৈরি করতে সময় লেগেছে প্রায় ছ’বছর। চমৎকার ‘ভিএফএক্স’ সঙ্গে ‘রণলিয়া’ ফ্যাক্টর থাকা সত্ত্বেও বক্স অফিসের ভাগ্যে কী রয়েছে, তা বোঝা যাবে আর কিছু দিন পর। তবে মুক্তির ২৪ ঘণ্টা কাটতে না কাটতে বলি পাড়ায় নতুন গুঞ্জন। ‘ব্রহ্মাস্ত্র’র দ্বিতীয় কিস্তিতে দেখা যেতে পারে দীপিকা পাড়ুকোনকে, এ কথা অনেক দিন ধরেই শোনা যাচ্ছিল।

Advertisement

এ বার নতুন খবর, এই ছবির পরবর্তী পর্বে রণবীরের মায়ের চরিত্রে দেখা যেতে পারে দীপিকাকে। শোনা যাচ্ছিল, জলদেবী রূপে ধরা দিতে পারেন নায়িকা। তবে ছবি মুক্তির পর শোনা যাচ্ছে নতুন চরিত্রের কথা। রণবীরের চরিত্র গঠনে সাহায্য করবে দীপিকার আবির্ভাব।

শুধু দীপিকা নয়, কানাঘুষো শোনা যাচ্ছে, হৃতিক রোশন কিংবা রণবীর সিংহকে দ্বিতীয় ছবিতে এই চরিত্রের প্রস্তাব দেওয়া হয়েছে। আপাতত ‘ব্রহ্মাস্ত্র’র প্রথম পর্বের নেশাতেই বুঁদ। তবে কবে থেকে ‘ব্রহ্মাস্ত্র’র দ্বিতীয় পর্বের কাজ শুরু করবেন অয়ন, তা এখনও জানা যায়নি।

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন