Dibyojyoti Dutta

কার প্রেমে পড়েছেন ‘অনুরাগের ছোঁয়া’র শৌর্য্য? উত্তর দিলেন অভিনেতা

শীতের শুরুতে প্রেমের রেশ। নতুন সম্পর্কে জড়ালেন দিব্যজ্যোতি? কী বললেন অভিনেতা?

Advertisement

নিজস্ব সংবাদদাতা

কলকাতা শেষ আপডেট: ০১ নভেম্বর ২০২২ ১৯:৪৭
Share:

নতুন সম্পর্কে জড়িয়েছেন দিব্যজ্যোতি? ফাইল-চিত্র।

কখনও হোয়াটসঅ্যাপ স্টেটাসে, কখনও ইনস্টাগ্রাম রিলে— প্রায়ই তাঁদের একসঙ্গে দেখেন দর্শক। দু’জনকে দেখে অনেকেই ভাবতে শুরু করেছেন, তবে কি অনস্ক্রিনের প্রেম এ বার বাস্তবে? দিব্যজ্যোতি দত্ত আর অনন্যা দাস। তাঁদের দু’জনকে ‘দেশের মাটি’ ধারাবাহিকে দেখেছেন দর্শক। কাজের সূত্রেই তাঁদের বন্ধুত্ব বেশ জমে উঠেছে। আর তা দেখেই দর্শকের মনে তৈরি হয়েছে প্রশ্ন তবে কি নতুন কোনও সম্পর্কের ইঙ্গিত?

Advertisement

আনন্দবাজার অনলাইনের তরফে দিব্যজ্যোতির কাছে প্রশ্ন করা হলে তাঁর স্পষ্ট উত্তর, ‘না’। তিনি বলেন, “আমার দ্বারা প্রেমটা হবে না। তা ছাড়া এখন প্রেম করার মতো সময়ই আমার নেই। আমি কোনও প্রেম করছি না।” এই মুহূর্তে নায়ককে দর্শক দেখছেন ‘অনুরাগের ছোঁয়া’ ধারাবাহিকে। শুটিং আর জিম নিয়ে প্রবল ব্যস্ত তিনি। তাই এখন প্রেম নিয়ে আলোচনা করার পর্যায়ে তিনি নেই।

টিআরপি রেটিংয়ে প্রায় প্রথমের দিকেই রয়েছে ‘অনুরাগের ছোঁয়া’। তাই বেশ খুশিই নায়ক। তবে তিনি জানিয়েছেন, এই ধারাবাহিক শেষের পর নিজেকে নতুন ভাবে গড়ে তোলার প্রচেষ্টায় অভিনেতা। বেশ কিছু দিনের বিরতি নিয়ে ফিরতে চান নতুন অবতারে।

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন