Entertainment News

সত্যিই হাত ভাঙলেন ক্যাটরিনা?

রাস্তার ওপর বসে আছেন ক্যাটরিনা কইফ। পিছনে একটি গাড়ি। সূর্য ডুবে যাওয়া শেষ বিকেলের রং তখনও ছড়িয়ে চারপাশে। কিন্তু এ কী! ক্যাটরিনার হাত ভাঙা! কী ভাবে হাত ভাঙলেন নায়িকা?

Advertisement

সংবাদ সংস্থা

শেষ আপডেট: ৩১ জানুয়ারি ২০১৭ ১৬:১৫
Share:

এই ছবিটিই শেয়ার করেছেন ক্যাটরিনা। ছবি: ফেসবুকের সৌজন্যে।

রাস্তার ওপর বসে আছেন ক্যাটরিনা কইফ। পিছনে একটি গাড়ি। সূর্য ডুবে যাওয়া শেষ বিকেলের রং তখনও ছড়িয়ে চারপাশে। কিন্তু এ কী! ক্যাটরিনার হাত ভাঙা! কী ভাবে হাত ভাঙলেন নায়িকা? সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় এ ছবি পোস্ট করেছেন খোদ নায়িকা। আর তারপর থেকেই নায়িকার ভক্তরা উদ্বিগ্ন হয়ে পড়েছেন। কোনও দুর্ঘটনায় কি হাত ভেঙেছে তাঁর?

Advertisement

আরও পড়ুন, আব্রামের মনখারাপ, কেন তা শেয়ার করলেন শাহরুখ

না! একটু ভুল হল কোথাও। কারণটা ছবির ক্যাপশনেই স্পষ্ট। সেখানে ক্যাটরিনা বুঝিয়ে দিয়েছেন তাঁর হাত ভাঙেনি। এ ছবি অনুরাগ বসুর ‘জগ্গা জসুস’-এর সেটের। সব কিছু ঠিক থাকলে চলতি বছরের এপ্রিলে মুক্তি পাবে ছবিটি। এই ছবিতে প্রাক্তন বয়ফ্রেন্ড রণবীর কপূরের সঙ্গে স্ক্রিন শেয়ার করেছেন তিনি। ক্যাট-রণবীরের কেমিস্ট্রি দেখার জন্য যে দর্শক হলমুখী হবেন তা বোঝাই যাচ্ছে। এখন থেকেই ছবির প্রচার শুরু করে দিলেন ক্যাট।

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন