Entertainment News

স্বামী ওমের সঙ্গে ডেট করছেন প্রিয়ঙ্কা!

প্রিয়ঙ্কা জগ্গা ও স্বামী ওম— পেজ থ্রির পরিচিত মুখ। ‘বিগ বস ১০’-এর এই দুই প্রতিযোগী বিতর্কিত মন্তব্য করে বরাবরই হেডলাইনে থেকেছেন। এ বার দু’জনে একই কারণে শিরোনামে। কারণটা কি জানেন? শোনা যাচ্ছে, এঁরা দুজন নাকি ডেট করছেন!

Advertisement

সংবাদ সংস্থা

শেষ আপডেট: ০৮ এপ্রিল ২০১৭ ১৮:০৮
Share:

প্রিয়ঙ্কা জগ্গা ও স্বামী ওম— পেজ থ্রির পরিচিত মুখ। ‘বিগ বস ১০’-এর এই দুই প্রতিযোগী বিতর্কিত মন্তব্য করে বরাবরই হেডলাইনে থেকেছেন। এ বার দু’জনে একই কারণে শিরোনামে। কারণটা কি জানেন? শোনা যাচ্ছে, এঁরা দুজন নাকি ডেট করছেন! তাঁরা এক সঙ্গে থাকছেন বলেও গুজব ছড়িয়েছে ইন্ডাস্ট্রিতে।

Advertisement

সম্প্রতি মেকওভার করেছেন স্বামী ওম। দাড়ি, গোঁফ কেটে অনেকটাই বদল এনেছেন চেহারায়। কেউ কেউ বলছেন, প্রিয়ঙ্কাকে ইমপ্রেস করার জন্যই হয়তো তাঁর এই ভোলবদল। এমনও শোনা গিয়েছিল, রিয়ালিটি শো ‘নাচ বলিয়ে’তে ওয়াইল্ড কার্ড এন্ট্রি হিসেবে দেখা যাবে এই জুটিকে।

আরও পড়ুন, কর্ণের সন্তানদের দেখতে যাবেন? কাজল বললেন…

Advertisement

যদিও ওই গোটা জল্পনা একেবারে উড়িয়ে দিয়েছেন প্রিয়ঙ্কা স্বয়ং। সংবাদমাধ্যমে তিনি বলেন, ‘‘এগুলো সব ভুল খবর। কোথা থেকে এ সব খবর আসছে আমি জানি না। আমি ওঁকে কোথাও দেখিনি। ওঁর সঙ্গে কোনও নাচের শো-তে যাচ্ছিও না।’’ এরপর রেগে গিয়ে তিনি বলেন, ‘‘মনে রাখবেন, ভুল খবর দিয়ে টিআরপি বাড়ানো যায় না।’’ পরে তিনি আরও জানান, স্বামী ওমের সঙ্গে ‘বিগ বস’-এর বাড়িতেই তিনি থাকতে পারেননি। সেখানে গেম শো থেকে বেরিয়ে এসে নিজের বাড়িতে কী ভাবে থাকবেন? বর ও বাচ্চাদের নিয়ে পারিবারিক জীবনে আপাতত সুখেই আছেন তিনি।

আরও পড়ুন, আপনি কে? মিথ্যে বলছেন কেন? এক অভিনেত্রীকে বললেন হৃতিক!

এখনও পর্যন্ত এই গসিপ নিয়ে অবশ্য প্রকাশ্যে মুখ খোলেননি স্বামী ওম।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন