বিদ্যার জন্য কলকাতা কি লাকি?

‘কহানি’র পর আবার কলকাতায় হাজির বিদ্যা বালন। কখনও মহাকরণ, আবার কখনও বা রেললাইনের ধারে শুটিং। সৌজন্যে পরিচালক ঋভু দাশগুপ্তের ছবি ‘তিন’। এই সফরে বিদ্যার সঙ্গী ছিলেন অমিতাভ বচ্চন এবং নওয়াজউদ্দিন সিদ্দিকিও।

Advertisement

সংবাদ সংস্থা

শেষ আপডেট: ১৪ ডিসেম্বর ২০১৫ ১১:১৪
Share:

‘কহানি’র পর আবার কলকাতায় হাজির বিদ্যা বালন। কখনও মহাকরণ, আবার কখনও বা রেললাইনের ধারে শুটিং। সৌজন্যে পরিচালক ঋভু দাশগুপ্তের ছবি ‘তিন’। এই সফরে বিদ্যার সঙ্গী ছিলেন অমিতাভ বচ্চন এবং নওয়াজউদ্দিন সিদ্দিকিও। আর নেপথ্যে রয়েছে সুজয় ঘোষ। তবে এই ছবিতে তাঁর পরিচয় কিছুটা ভিন্ন। সুজয় এ ছবির প্রযোজক। বিদ্যার সঙ্গে সুজয়ের মাঝে মনোমালিন্য হলেও এখন তা মিটে গিয়েছে। তাই ফের সুজয়-বিদ্যা জুটিকে ফিরে পাবেন দর্শকরা।

Advertisement

তা কেমন লাগছে ফের কলকাতায় এসে? বিদ্যার কথায়, ‘‘এটা আমার কাছে দারুণ সুযোগ। সঙ্গে বচ্চন সাব রয়েছেন, নওয়াজ রয়েছেন। আর চিত্রনাট্য এত ভাল যে, আমি পড়েই খুব উত্তেজিত ছিলাম। ছবিতে আমার বিশেষ ভূমিকা রয়েছে। এখানে তো কহানির টিমটাই ফের একসঙ্গে কাজ করছি। আসলে সুজয়ের সঙ্গে কাজ করাটা সব সময়ই দারুণ অভিজ্ঞতা।’’

কলকাতা কি আপনার জন্য লাকি? মুচকি হেসে নায়িকা জানালেন, ‘‘ছবিটা ভাল হলে যে কোনও জায়গাই লাকি। আমরা মন দিয়ে কাজটা করছি। বাকিটা তো দর্শকরা বিচার করবেন।’’

Advertisement


দেখুন, রাইটার্সে বিদ্যা

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন