Entertainment News

চিরঞ্জীবীর ভাইঝিকে বিয়ে করছেন প্রভাস?

চিরঞ্জিবী এক লিখিত বিবৃতিতে জানান, নীহারিকা আপাতত কেরিয়ারে মন দিক। এমনটাই চান তাঁর পরিবারের সদস্যরা। এই মুহূর্তে বিয়ের কোনও ভাবনা নেই।  

Advertisement

নিজস্ব প্রতিবেদন

শেষ আপডেট: ১০ এপ্রিল ২০১৮ ১৩:২৪
Share:

নীহারিকা এবং প্রভাস। ছবি: ইনস্টাগ্রামের সৌজন্যে।

‘বাহুবলী’ অভিনেতা প্রভাস নাকি বিয়ে করতে চলেছেন নীহারিকা কোনিডেলাকে। সম্প্রতি এমন খবরই ছড়িয়েছিল সোশ্যাল মিডিয়ায়। কিন্তু তা সম্পূর্ণ ভুল বলে জানিয়ে দিলেন নীহারিকার কাকা চিরঞ্জিবী।

Advertisement

নীহারিকা দক্ষিণী অভিনেতা তথা রাজনীতিবিদ চিরঞ্জিবীর ভাই নগেন্দ্র বাবুর মেয়ে। চিরঞ্জিবী এক লিখিত বিবৃতিতে জানান, নীহারিকা আপাতত কেরিয়ারে মন দিক। এমনটাই চান তাঁর পরিবারের সদস্যরা। এই মুহূর্তে বিয়ের কোনও ভাবনা নেই।

২০১৬-এ তেলুগু ছবি ‘ওকা মানাসু’ দিয়ে ফিল্মি কেরিয়ারে ডেবিউ করেন নীহারিকা। সামনেই মুক্তি পাবে তাঁর ‘হ্যাপি ওয়েডিং’ নামের একটি তেলুগু ছবি। পাশাপাশি বেশ কিছু ওয়েব সিরিজেও তিনি কাজ করছেন বলে খবর।

Advertisement

আরও পড়ুন, অর্ডিনারি কিছু করতে চাইব না: স্বস্তিকা

অন্য দিকে প্রভাসেরও বিয়ের তোড়জোড় শুরু করেছে তাঁর পরিবার। দিন কয়েক আগেই প্রভাসের কাকা জানিয়েছিলেন, চলতি বছরেই বিয়ে করবেন অভিনেতা। তবে পাত্রী কে, তা এখনও জানা যায়নি।

আরও পড়ুন, দেখুন আবির-তনুশ্রীর ‘ফ্ল্যাট নং ৬০৯’-এর ফার্স্ট লুক

এর আগে অভিনেত্রী অনুষ্কা শেট্টির সঙ্গে প্রভাসের বিশেষ সম্পর্কের গুঞ্জন শোনা গিয়েছিল ইন্ডাস্ট্রিতে। কিন্তু সে সম্পর্কের কথা দু’জনেই অস্বীকার করেছিলেন।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন