Entertainment News

রণবীরের বিপরীতেই কি বলিউড ডেবিউ হচ্ছে প্রিয়ার?

রোহিত শেট্টি পরিচালিত ‘সিম্বা’ ছবিতে পুলিশের চরিত্রে যে রণবীর সিংহ অভিনয় করছেন তা প্রায় নিশ্চিত। অন্য দিকে, রণবীরের বিপরীতের মহিলা চরিত্রটির জন্য প্রযোজক কর্ণ জোহরের পছন্দ প্রিয়া প্রকাশকেই।

Advertisement

সংবাদ সংস্থা

শেষ আপডেট: ১৩ মার্চ ২০১৮ ১৬:১০
Share:

তা হলে কি সত্যিই ‘সিম্বা’য় রণবীরের উল্টো দিকে দেখা মিলবে প্রিয়া প্রকাশ বারিয়ারের? ছবি: সংগৃহীত।

দু’চোখের ইশারায় এক রাতেই তিনি সেলিব্রিটি। ডেবিউ ছবির কেবল একটি ঝলকেই রাতারাতি তিনি ইন্টারনেটের ভাইরাল সেনসেশনও। আর সেই প্রিয়া প্রকাশ বারিয়ারকে নিয়েই বলিউডে জোর গুঞ্জন যে, সদ্যই নাকি বলিউডে ডেবিউ করতে চলেছেন প্রিয়া।

Advertisement

এমনটা বলিউডে কান পাতলেই শোনা যাচ্ছে। কানাঘুষো এ-ও শোনা যাচ্ছে যে, অভিনেতা রণবীর সিংহের বিপরীতেই নাকি দেখা মিলবে ‘ওরু আদার লভ’ ছবির অভিনেত্রী প্রিয়া প্রকাশ বারিয়ারের।

রোহিত শেট্টি পরিচালিত ‘সিম্বা’ ছবিতে পুলিশের চরিত্রে যে রণবীর সিংহ অভিনয় করছেন তা প্রায় নিশ্চিত। অন্য দিকে, রণবীরের বিপরীতের মহিলা চরিত্রটির জন্য প্রযোজক কর্ণ জোহরের পছন্দ প্রিয়া প্রকাশকেই। কিন্তু সেই পছন্দের তালিকায় আরও অনেক নামই ঘোরাফেরা করছে। রয়েছে সারা আলি খান, জাহ্নবী কপূর এবং আরও অনেক নাম।

Advertisement

আরও পড়ুন, ইরফানের ‘বিরল রোগ’ নিয়ে কী বললেন তাঁর স্ত্রী?

তবে ‘সিম্বা’ ছবিটির প্রযোজক সংস্থার তরফ থেকে জানানো হয়েছে, ‘ছবিতে মহিলা চরিত্রটি খুবই ছোট্ট। কিন্তু প্রিয়ার ওই ছোট্ট ক্লিপ দেখে গোটা বলিউডই আপাতত প্রিয়াকে মশগুল। আমারাও বাদ যাইনি।’

আরও পড়ুন, ডিভোর্সের পরে ‘ট্রু লাভ’ খুঁজে পেয়েছেন এই টেলি তারকারা

যদিও এই বিষয়ে স্পিকটি নট প্রিয়া। কেরিয়ারের শুরুতে নিজের ভ্রু কুঁচকানো দিয়েই তৈরি করে ফেলেছেন প্রচুর ফলোয়ার। এ দিকে প্রিয়া নিজে রণবীর সিংহের ফ্যান। এখন বলিউডে কবে ডেবিউ হয় প্রিয়ার সেই অপেক্ষাতেই দিন গুনছেন দর্শকেরা। আর ডেবিউ হলেও তা রণবীরের বিপরীতে কি না সে দিকে তাকিয়ে প্রিয়া।

বলিউড-টলিউড-টেলিউডের হিট খবর জানতে চান? সাপ্তাহিক বিনোদন সাবস্ক্রাইব করতে ক্লিক করুন

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন