Entertainment News

সত্যিই কি এঁর সঙ্গে সম্পর্কে জড়িয়েছেন প্রিয়ঙ্কা?

শোনা গিয়েছিল, ফোটোগ্রাফার তথাগত ঘোষের সঙ্গে নাকি বিশেষ সম্পর্কে জড়িয়েছেন নায়িকা।

Advertisement

নিজস্ব প্রতিবেদন

শেষ আপডেট: ৩০ অগস্ট ২০১৮ ১৫:২৯
Share:

তথাগতর সঙ্গে প্রিয়ঙ্কার শেয়ার করা সেই ছবি।— প্রিয়ঙ্কার ইনস্টাগ্রাম পেজের সৌজন্যে।

রাহুল বন্দ্যোপাধ্যায় এবং প্রিয়ঙ্কা সরকার। এই দুই তারকার ব্যক্তিগত সম্পর্কের তিক্ততা পৌঁছেছে আদালতের দরজায়। একে অপরকে প্রকাশ্যেই বিভিন্ন কারণে দোষারোপ করেছেন দু’জনেই। বিচ্ছেদের প্রক্রিয়া চলছে। কারণ হিসেবে অনেক জল্পনা ঘোরাফেরা করছে ইন্ডাস্ট্রিতে। তার মধ্যে রয়েছে প্রিয়ঙ্কার নতুন সম্পর্কের ইঙ্গিতও।

Advertisement

শোনা গিয়েছিল, ফোটোগ্রাফার তথাগত ঘোষের সঙ্গে নাকি বিশেষ সম্পর্কে জড়িয়েছেন নায়িকা। এ নিয়ে বহু জল্পনা হয়েছে ইন্ডাস্ট্রিতে। যদিও প্রকাশ্যে মুখ খোলেননি কেউই। তবে সোশ্যাল অডিয়েন্সের কাছে প্রিয়ঙ্কার বার্তা তথাগত নাকি শুধুই তাঁর বন্ধু!

কিছু দিন আগেই তথাগতর সঙ্গে নিজের একটি ছবি শেয়ার করেছেন প্রিয়ঙ্কা। ক্যাপশনে লিখেছেন, ‘ফ্রেন্ডশিপ ডে এন্ডস উইথ দ্য পিকচার…।’ অর্থাত্ তথাগতকে শুধু বন্ধু বলেই পরিচয় দিতে চান তিনি। প্রকাশ্যে প্রিয়ঙ্কা দাবি করেছেন, তথাগত তাঁর বন্ধু। কোনও শর্ত ছাড়াই তৈরি হয়েছে তাঁদের বন্ধুত্ব। যদিও এই সম্পর্ককে অতটা সহজ সমীকরণে দেখতে নারাজ ইন্ডাস্ট্রির একটা বড় অংশ।

Advertisement

আরও পড়ুন, ফ্ল্যাট নম্বর..., কী করছেন আবির আর তনুশ্রী?

কিন্তু আসল সত্যিটা কী? উত্তর দেবে ভবিষ্যত্।

(হলিউড, বলিউড বা টলিউড - টিনসেল টাউনের সমস্ত গসিপ পড়তে চোখ রাখুন আমাদের বিনোদন বিভাগে।)

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন