Rashmika Mandanna

রশ্মিকার স্বামীর মধ্যে কোন গুণ থাকা আবশ্যিক? উত্তরে ঘুরে ফিরে সেই বিজয়! বিয়ে কি তবে পাকা?

এ বার কি বিজয় দেবেরাকোন্ডার সঙ্গে বিয়ের পিঁড়িতে বসছেন রশ্মিকা মন্দনা? সেই জল্পনায় সম্মতি দিলেন খোদ নায়িকাই!

Advertisement

আনন্দবাজার অনলাইন ডেস্ক

কলকাতা শেষ আপডেট: ২৭ ফেব্রুয়ারি ২০২৪ ১৭:৫৯
Share:

রশ্মিকা-বিজয়। ছবি: সংগৃহীত।

গত কয়েক মাস ধরেই গুঞ্জন, ‘অ্যানিম্যাল’ সফল হতেই নাকি বিয়ের পিঁড়িতে বসতে চলেছেন রশ্মিকা মন্দনা। দক্ষিণী বিনোদন জগতে তিনি প্রতিষ্ঠিত অভিনেত্রী। যদিও বলিউডে নিজেকে প্রতিষ্ঠা করার তাগিদে মাটি আঁকড়ে পড়েছিলেন রশ্মিকা। অমিতাভ বচ্চনের সঙ্গে ‘গুডবাই’ ছবিতে কাজ করে বলিউডে আত্মপ্রকাশ করেছেন রশ্মিকা। তার পরে জুটি বেঁধেছেন সিদ্ধার্থ মলহোত্রের সঙ্গে ‘মিশন মজনু’ ছবিতে। দুটোই ব্যর্থ বক্স অফিসে। তবে ‘অ্যানিম্যাল’-এর সাফল্য সেই ব্যর্থতা ঢেকে দিয়েছে। তার পর থেকে মাথা চাড়া দিয়েছে বিজয় দেবেরাকোন্ডা ও তাঁর বিয়ের জল্পনা। এ বার সেই জল্পনায় বকলমে সম্মতি দিলেন খোদ রশ্মিকাই।

Advertisement

সম্প্রতি অভিনেত্রীর ফ্যান পেজ থেকে একটি পোস্ট করে জানতে চাওয়া হয় রশ্মিকার বিয়ের জন্য কেমন পাত্রের দরকার। তাতেই অভিনেত্রীর অনুরাগীরা লেখেন ঠিক ‘ভিডি’-এর মতো। তাতেই রশ্মিকা সম্মতি জানিয়ে লেখেন, ‘‘একদম সঠিক।’’ স্বাভাবিক ভাবেই সকলেই ভাবতে শুরু করেন তা হলে বিজয় দেবেরাকোন্ডার কথাই বলছেন অভিনেত্রী। তা হলে কি বিয়ে পাকা তাঁদের! শেষমেশ বিভ্রান্তি সরিয়ে অভিনেত্রীর ফ্যান পেজ থেকে জানানো হয় ‘ভিডি’র অর্থ ‘ভেরি ডেয়ারিং’ যার বাংলা তর্জমা করলে দাঁড়ায় যিনি অত্যন্ত সাহসী। রশ্মিকা নিজেও জানিয়েছেন, তাঁর হবু স্বামী এমন হবেন যিনি তাঁর প্রতি মনযোগী ও সাহসী। নিজেদের প্রেম নিয়ে জনসমক্ষে কখনও মুখ খোলেননি বিজয় বা রশ্মিকা কেউই। তবে তাঁদের চর্চিত প্রেমের সম্পর্ক নিয়ে অনুরাগীদের উৎসাহ এবং কৌতূহলে ভাটা পড়েনি। ইন্ডাস্ট্রির অন্দরের কানাঘুষো গত কয়েক বছর ধরে নাকি একত্রবাস করছেন তাঁরা। বিভিন্ন সময় তাঁদের সমাজমাধ্যমের বিভিন্ন ছবি তার প্রমাণ। এ বার এক ধাপ এগিয়ে বিয়ের পিঁড়িতে বসতে চলেছেন কি না! সময় বলবে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন