Entertainment News

এই তারকার সঙ্গে ডেট করছেন সইফের মেয়ে?

তাঁর বলিউড ডেবিউ নিয়ে ইতিমধ্যেই বেশ কিছু খবর হয়েছে। কর্ণ জোহরের প্রো়ডাকশন দিয়েই যে তিনি বি-টাউনে খাতা খুলবেন তা কনফার্ম করেছিলেন তাঁর বাবা সইফ আলি খান। কিন্তু তাঁর রোম্যান্স নিয়ে অন্ধকারে সকলে। তিনি সারা আলি খান।

Advertisement

সংবাদ সংস্থা

শেষ আপডেট: ১১ মার্চ ২০১৭ ১৩:৩১
Share:

তাঁর বলিউড ডেবিউ নিয়ে ইতিমধ্যেই বেশ কিছু খবর হয়েছে। কর্ণ জোহরের প্রো়ডাকশন দিয়েই যে তিনি বি-টাউনে খাতা খুলবেন তা কনফার্ম করেছিলেন তাঁর বাবা সইফ আলি খান। কিন্তু তাঁর রোম্যান্স নিয়ে অন্ধকারে সকলে। তিনি সারা আলি খান। সইফ আলের খানের কন্যার ‘লভ লাইফ’ এ বার শিরোনামে।

Advertisement

আরও পড়ুন, কর্ণের বাবা হওয়ার খবরে কী বললেন শাহরুখ?

প্রথমে শোনা গিয়েছিল, শাহিদ কপূরের ভাই ঈশান খাট্টারের সঙ্গে ডেট করছেন সারা। কিন্তু সে সম্পর্ক দানা বাঁধবার আগেই নাকি বয়ফ্রেন্ড বদলে ফেলেছেন নবাব কন্যা। বলিউডের নয়া গুঞ্জন, অনিল কপূরের ছেলে হর্ষবর্ধন কপূরের সঙ্গে নাকি এখন সম্পর্কে জড়িয়েছেন সারা। সূত্রের খবর, দিন কয়েক আগেই মুম্বইয়ের এক রেস্তোরাঁয় নাকি হাতে হাত রেখে ডিনার করতে দেখা গিয়েছে তাঁদের। তারপর থেকেই এই নয়া জল্পনার সূচনা।

Advertisement

হর্ষবর্ধন কপূর।

সম্প্রতি নেহা ধুপিয়ার শো ‘নো ফিল্টার নেহা’তে উপস্থিত ছিলেন হর্ষবর্ধনের দিদি সোনম কপূর। সেখানে ভাই সম্বন্ধে সোনম বলেন, ‘মহিলাদের বিষয়ে হর্ষবর্ধনের পছন্দ ভয়ঙ্কর।’ বলি মহলের অনেকেরই প্রশ্ন তা হলে কি হর্ষবর্ধনের নয়া গার্লফ্রেন্ড সারার কথা জানতে পেরেই ওই কথা বলেছিলেন সোনম?

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন