Entertainment News

সলমন কি শেষমেশ বিয়ে করছেন?

সল্লুভাইয়ের বিয়ে নিয়ে জল্পনা তো আজকের নয়। সাম্প্রতিক কালে এমন কোনও ফিল্ম প্রমোশন নেই যেখানে তাঁর বিয়ে নিয়ে প্রশ্নের মুখোমুখি হতে হয়নি সলমনকে। কিন্তু কখনওই সোজাসাপ্টা উত্তর দেননি

Advertisement

সংবাদ সংস্থা

মুম্বই শেষ আপডেট: ০৬ ফেব্রুয়ারি ২০১৮ ২১:৫২
Share:

ছবি: সংগৃহীত।

টুইটটা চোখে পড়তেই অনেকের যেন দমবন্ধ হওয়ার জোগাড়! সলমন খান লিখেছেন, ‘মুঝে লড়কি মিল গয়ি’। তবে কি পাত্রী পেলেন তিনি?

Advertisement

সল্লুভাইয়ের বিয়ে নিয়ে জল্পনা তো আজকের নয়। সাম্প্রতিক কালে এমন কোনও ফিল্ম প্রমোশন নেই যেখানে তাঁর বিয়ে নিয়ে প্রশ্নের মুখোমুখি হতে হয়নি সলমনকে। কিন্তু কখনওই সোজাসাপ্টা উত্তর দেননি। যদিও ২০১৬-য় এক বার জানিয়েছিলেন, বিয়ে করলে তিনি নিজেই টুইট করে জানাবেন। আর সে জন্যই বোধহয় মঙ্গলবার দুপুরে সলমনের টুইট দেখেই অনেকে চমকে ওঠেন। সেই সঙ্গে একটা প্রশ্নই ঘুরপাক খেতে থাকে, শেষমেশ কি ঘর বাঁধতে চলেছেন বলিউডের অন্যতম ব্যাচেলর? এক ফ্যান তো লিখেই বসলেন, “আমার হার্টফেল হওয়ার আগে দয়া করে খোলসা করে বলুন।”

ফ্যানেদের অনেকেই অবশ্য সলমনের খানের বিয়ে ছাড়া অন্য কথাও ভেবেছিলেন। সেটা কী? অনেকেই টুইট করে সলমনের কাছে জানতে চেয়েছেন, নতুন ফিল্মের জন্য নায়িকা খুঁজে পেলেন নাকি? কয়েক ঘণ্টার মধ্যেই সেটি রি-টুইট করেন সাড়ে ১০ হাজারের কাছাকাছি ফ্যান। ১৪ হাজার শেয়ার হয়। আর লাইক করেন প্রায় সাড়ে ৫২ হাজার। তবে সোশ্যাল মিডিয়ায় ঝড় তোলার মাঝেই গোটা বিষয়টা খোলসা করেছেন সলমন স্বয়ং।

Advertisement

আরও পড়ুন: পদ্মাবতের পথেই কি এগোচ্ছে লক্ষ্মীবাঈ?
আরও পড়ুন: ‘বিয়ে নিশ্চয়ই করব, তবে তিনি ইন্ডাস্ট্রির কেউ নন’

বলিউড-টলিউড-টেলিউডের হিট খবর জানতে চান? সাপ্তাহিক বিনোদন সাবস্ক্রাইব করতে ক্লিক করুন

শ্যালক আয়ুষ শর্মাকে নিজের প্রযোজনায় লঞ্চ করবেন। আপাতত ঠিক হয়েছে ফিল্মের নাম হবে, ‘লভরাত্রি’। আর অভিরাজ মিনাবালার পরিচালনায় ফিল্মের নায়িকাই খুঁজে পেয়েছেন তিনি। ওয়ারিনা হুসেন।

ওয়ারিনার ছবি পোস্ট করে সলমন লিখেছেন, “চিন্তার কিছু নেই। আয়ুষের ফিল্মের জন্য ‘লড়কি মিল গয়ি, ওয়ারিনা’। তা হলে চিন্তা করবেন না। আনন্দে থাকুন।”

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন