Rahul Dev Bose Break Up: ফের বিচ্ছেদের গুঞ্জন টলিপাড়ায়, প্রেম ভাঙল রাহুলের, নেপথ্যে দুর্নিবার?

টলিউডে ফের বিচ্ছেদের জল্পনা। প্রেমিকার সঙ্গে নাকি ছাড়াছাড়ি হয়ে গিয়েছে অভিনেতা রাহুল দেব বসুর। শোনা যাচ্ছে, তার কারণ নাকি দুর্নিবার সাহা! Post Copy: সম্পর্কে ইতি রাহুলের?

Advertisement

নিজস্ব সংবাদদাতা

কলকাতা শেষ আপডেট: ১০ জুন ২০২২ ১৮:১৪
Share:

রাহুলের বিচ্ছেদের কারণ দুর্নিবার?

টলিপাড়ায় একের পর এক বিচ্ছেদ। এ বার নাকি প্রেম ভেঙেছে রাহুল দেব বসুর। সূত্র বলছে এমনটাই। সঙ্গে শোনা যাচ্ছে, সম্পর্ক ভাঙার নেপথ্যে নাকি দুর্নিবার সাহা। পরকীয়া সম্পর্কের জেরে গায়ক দুর্নিবারের বিয়ে ভাঙার গুঞ্জনে এমনিতেই বৃহস্পতিবার থেকে সরগরম টলিউড।

Advertisement

অভিনেত্রী রুষা চট্টোপাধ্যায়ের সঙ্গে বিচ্ছেদের পর নতুন সম্পর্কে জড়িয়ে ছিলেন রাহুল। প্রেমিকা অভিনেত্রী নন, তবে সিনেমা জগতের সঙ্গে ওতপ্রোত ভাবে জড়িত। নেটমাধ্যমে একাধিক ছবিও দেখা গিয়েছিল দু’জনের। রাহুলের জন্মদিনেও দেখা গিয়েছিল তাঁকে। কিন্তু হঠাৎই ছন্দপতন। যার নেপথ্যে দুর্নিবার রয়েছেন বলেই কানাঘুষো শোনা যাচ্ছে টলিপাড়ায়। এ দিকে, বৃহস্পতিবার সন্ধ্যা থেকেই শোনা যাচ্ছে, নতুন প্রেম এসেছে দুর্নিবারের জীবনে। তা নিয়ে দাম্পত্য কলহ চরমে ওঠায় নাকি ঘর ছেড়েছেন স্ত্রী মীনাক্ষি মুখোপাধ্যায়।

এ বিষয়ে আনন্দবাজার অনলাইনের তরফ থেকে রাহুলের সঙ্গে যোগাযোগ করা হলে তিনি বলেন, “আমার ব্যক্তিগত জীবন নিয়ে কথা বলতে আমি কোনও দিনই রাজি নই। এ ব্যাপারেও কোনও বক্তব্য রাখতে চাই না।” সম্পর্ক ভাঙার বিষয়টি অবশ্য খোলসা করতে চাননি অভিনেতা। ধোঁয়াশা জিইয়ে রেখেছেন।

Advertisement

অন্য দিকে দুর্নিবারের স্ত্রী মীনাক্ষির কথাতেও একই সুর। আনন্দবাজার অনলাইনকে তিনি বলেন, “এই বিষয়ে আমি কোনও মন্তব্য করতে চাই না।” দুর্নিবারের সঙ্গে যোগাযোগ করা হলে তাঁর ফোন বেজেই গিয়েছে।

দু’পক্ষ থেকেই স্পষ্ট কোনও উত্তর মেলেনি। এক দিকে দুর্নিবার আর মীনাক্ষির সংসার, অন্য দিকে রাহুলের সম্পর্কের সমীকরণ ভবিষ্যতে গড়ায়, সে দিকেই এখন নজর টলিউডের।

সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তেফলো করুন আমাদের Google News, Twitter এবং Instagram পেজ

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন