Entertainment News

সোনম কপূর কি প্রেম করছেন?

ইনিই নাকি সোনমের ‘রঙ্গরেজ’। গত রবিবার দু’জনের একসঙ্গে কাটানো বেশ কিছু মুহূর্তের ছবি আপলোড হয়েছে ইনস্টাগ্রামে।

Advertisement

সংবাদ সংস্থা

শেষ আপডেট: ২১ জুন ২০১৭ ১৯:০৬
Share:

সোনমের সঙ্গে আনন্দ। ছবি: আনন্দ আহুজার ইনস্টাগ্রাম

ফের প্রেমে পড়লেন সোনম কপূর?

Advertisement

মুম্বইয়ের এক শিল্পপতির ইনস্টাগ্রাম পেজে সোনমের সঙ্গে বেশ কিছু ঘনিষ্ঠ ছবি দেখে বি-টাউনে কিন্তু এমনই গুঞ্জন।

বলিউডের খবর মুম্বইয়ের ওই শিল্পপতির সঙ্গে ভালই সময় কাটাচ্ছেন সোনম। গত রবিবার নাকি বলিউডের ফ্যাশন ডিভা শিল্পপতি আনন্দ আহুজার সঙ্গেই ছুটি কাটিয়েছেন। আর সেই থেকে বিটাউনে জল্পনা রণবীরের প্রেম ভুলে ফের প্রেমে পড়েছেন অনিলকন্যা। 🐒🐰

Advertisement

🐒🐰

সোনমের ইনস্টাগ্রাম পেজে তাঁর কাজ ও পরিবারকে নিয়েই নানা তথ্য পাওয়া যায়। কিন্তু, আনন্দের প্রোফাইলে সোনমের ছবি ভর্তি। আর সেখানেই হাটে হাঁড়ি ভাঙার মতো সোনমের নতুন প্রেম নিয়ে গুঞ্জনের সূত্রপাত। এই নিয়ে সিনেপাড়াতে গুঞ্জন শুরু হতে দেরি হয়নি। জল্পনা, ইনিই নাকি সোনমের ‘রঙ্গরেজ’। মনের মানুষ।

আরও পড়ুন, দিশা পাটানিকে ছেড়ে কার সঙ্গে রোম্যান্স করছেন টাইগার শ্রফ?

শেষ দু’বছর ধরে সোনমের বেশির ভাগ গুরুত্বপূর্ণ মুহূর্তে পাশে দেখা গেছে আনন্দকে। গত মে মাসে জাতীয় পুরস্কারের মঞ্চেও দর্শকাসনে সোনমের বাবা অনিল কপূরের পাশেই বসে ছিলেন আনন্দ। গত ৯ জুন সোনমের জন্মদিনের পার্টিতেও হাজির ছিলেন আনন্দ। জন্মদিনের ভিডিওর পাশাপাশি সোনমের আরও বেশ কিছু ছবি নিজের অ্যাকাউন্টে আপলোড করেছেন আনন্দ। সেখানে রয়েছে একটি মিউজিক কনসার্ট ও কান চলচ্চিত্র উৎসবে সোনমের রেড কার্পেটে হাঁটার ছবিও। আর প্রতিটি ছবির নীচে আনন্দ কমেন্ট করেছেন। সেখানে সোনমের প্রতি তাঁর ভালবাসার কথাই বলেছেন।

🏆🎭 !

একটি নামী ব্র্যান্ডের মালিক আনন্দ আহুজা। সোনম নিজে বহু দিন ওই জামাকাপড়ের ব্র্যান্ডের হয়ে বিজ্ঞাপন করেছেন। নায়িকা আপাতত তাঁর আপকামিং মুভি নিয়ে ব্যস্ত। নতুন ছবি ‘প্যাডম্যান’-এ তাঁর বিপরীতে দেখা যাবে অক্ষয় কুমারকে।

সরাসরি নিজেদের প্রেমের সম্পর্ক নিয়ে কখনও মন্তব্য করেননি এই যুগল। তবে সোনম-আনন্দকে মাঝে মাঝেই এক ফ্রেমে দেখা গিয়েছে। গাঁটছড়া বাঁধা নিয়ে কোনও আভাস না মিললেও, সোনমের ছুটির দিনগুলি যে আজকাল ‘আনন্দ’-এ কাটছে তা বলাই যায়।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন