Relationship

TV serial: পুরুষ বন্ধুর সঙ্গে ‘মিঠাই’-এর ছবি, প্রেমের গন্ধ পাচ্ছেন নেটাগরিকরা

প্রেমে পড়েছেন সৌমিতৃষা? ভাইরাল ছবিতে সঙ্গে কে?

Advertisement

নিজস্ব সংবাদদাতা

কলকাতা শেষ আপডেট: ২০ মে ২০২১ ১৮:০৯
Share:

সৌমিতৃষা কুণ্ডু

‘মিঠাই’ আবার বাংলার সেরা। এই সাফল্য উপভোগের আগেই রেগে গেলেন সৌমিতৃষা কুণ্ডু! কেন? নেটমাধ্যম উত্তাল তাঁর আর অভিনেতা শুভ্রজিৎ সাহার প্রেম নিয়ে। তাঁদের ছবিতে ছয়লাপ ‘মিঠাই’ ফ্যান পেজ। সেই ছবি দেখে নেটাগরিকদের প্রশ্ন, প্রেমে পড়েছেন ‘মিঠাই’? এই কাণ্ড চোখে পড়েছে অভিনেত্রীরও। আনন্দবাজার ডিজিটালের কাছে পাল্টা তোপ দেগেছেন তিনিও। বলেছেন, ‘‘২০২১-এ এসেও ছেলে বন্ধুর সঙ্গে ছবি দেওয়া মানেই সে প্রেমিক?’’

প্রকৃত ঘটনা কী? বৃহস্পতিবার সকাল থেকে ‘মিঠাই’-এর ফ্যান পেজে ২টি ছবি ভাইরাল। প্রথমটি রেটিং চার্টের। যা দেখে সবাই জেনেছেন, ফের ‘বাংলা সেরা’ জি বাংলার এই ধারাবাহিক। ১২.৫ পয়েন্ট তার সংগ্রহে। অনুরাগীদের আনন্দে এই সাফল্য প্রায় উদযাপনের পর্যায়ে পৌঁছে গিয়েছে। তার পরেই সামাজিক পাতায় প্রকাশ্যে সৌমিতৃষার সঙ্গে শুভ্রজিতের ছবি। যা দেখে উত্তেজনা ধরে রাখতে পারেননি অনুরাগীরা। শুভ্রজিৎ-সৌমিতৃষা সম্পর্কে আছেন ধরে নিয়ে সবাই ২ জনকে শুভেচ্ছা-ভালবাসায় ভরিয়ে দিয়েছেন।

Advertisement

এই ছবি ঘিরেই যত বিতর্ক


এখানেই আপত্তি সৌমিতৃষার। তাঁর কথায়, ‘‘২ সহ-অভিনেতা প্রিয়াঙ্কা চট্টোপাধ্যায় এবং শুভ্রজিৎ সাহা আমার খুব ভাল বন্ধু। ২ জনেই কোভিড পজিটিভ। তাই ওঁদের ছবি দিয়ে দ্রুত আরোগ্য কামনা করেছি।’’ তিনি অবাক, প্রিয়াঙ্কাকে নিয়ে কেউ মন্তব্য করলেন না। শুভ্রজিতের সঙ্গে ছবি দিতেই সবাই রে রে করে উঠলেন! ‘মিঠাই’-এর দাবি, ‘‘প্রেম করা, সম্পর্কে থাকা তো কোনও অপরাধ নয়! তাই প্রেম করলে সবাই সেটা জানতে পারবেন।’’ কিন্তু বন্ধুত্বকে অকারণে প্রেমের তকমা দিতে রাজি নন তিনি।

সৌমিতৃষার আফসোস, এমনিতেই ইন্ডাস্ট্রিতে হাতেগোনা বন্ধু তাঁর। তার মধ্যে খুব কাছের ৩ বন্ধু সায়ক চক্রবর্তী, শুভ্রজিৎ, প্রিয়াঙ্কা। অভিনেত্রীর কথায়, ‘‘সায়কদা রিল ভিডিয়ো বানান সবার সঙ্গে। আমার সঙ্গেও বানিয়েছেন একাধিক। তাঁর সঙ্গে তোলা ছবিও ভাগ করে নিই প্রায়ই। তাঁকে নিয়ে বলা বাকি এখন নেটাগরিকদের।’’ তাঁর তোপ, সবাই এখন এত স্বার্থপর যে প্রয়োজনের বাইরেও বন্ধুত্ব হয় সেটাই ভুলতে বসেছে। ‘‘আগামী দিনে প্রিয়াঙ্কা আর আমার বন্ধুত্ব ‘সমকামী’ তকমা পেলেও অবাক হব না!’’, কটাক্ষ সৌমিতৃষার।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন