‘মাদারি’র পোস্টার ‘চুরি’ করল ‘কাবালি’?

সেকি! রজনীকান্তের ‘কাবালি’র পোস্টার ইরফান খানের ‘মাদারি’ থেকে টোকা? অন্তত এমনটাই জানাচ্ছেন, ‘মাদারি’ ছবির প্রধান অভিনেতা ইরফান খান।

Advertisement

সংবাদ সংস্থা

শেষ আপডেট: ২৮ জুন ২০১৬ ১৬:২৬
Share:

সেকি! রজনীকান্তের ‘কাবালি’র পোস্টার ইরফান খানের ‘মাদারি’ থেকে টোকা? অন্তত এমনটাই জানাচ্ছেন, ‘মাদারি’ ছবির প্রধান অভিনেতা ইরফান খান। তিনি বলেন, ‘‘আমাদের ছোটখাট ব্যাপার। কিন্তু জানি না কেন রজনীকান্তের ছবির জন্য আমাদের পোস্টার চুরি করতে গেল ওঁরা।’’ যদিও বিষয়টিকে তেমন গুরুত্ব দিতে চাননি ইরফান। জানিয়েছেন, এটা তেমন কোনও ব্যাপার নয়। দুটো ছবিই সকলের দেখা উচিত।

Advertisement

আরও পড়ুন: মুক্তি পেল সুলতানের টাইটেল ট্র্যাক, দেখুন ভিডিও

গত ১০ জুন মুক্তি পেয়েছে নিশিকান্ত কামাতের ছবি ‘মাদারি’। সেই ছবির পোস্টারে দেখা গিয়েছিল, কেন্দ্রে রয়েছে ইরফান খানের মুখ এবং তার চার পাশে হাইরাইজিং বিল্ডিং। সদ্য মুক্তি পেয়েছে রজনীকান্তের পরবর্তী ছবি ‘কাবালি’র পোস্টারও। আর সেখানেও দেখা যাচ্ছে, ঠিক ইরফান খানের আদলেই হরাইজন্টাল হাইরাইজের মাঝখান দিয়ে দেখা যাচ্ছে রজনীকান্তের মুখ।

Advertisement

এর আগেও ‘কাবালি’র শুটিং শুরুর সময় গত বছরের সেপ্টেম্বর মাসে প্রকাশিত হয়েছিল ‘কাবালি’র ফার্স্ট লুক। সেই সময় সোফার ওপরে বসা রজনীকান্তের রাফ অ্যান্ড টাফ লুক বেশ পছন্দ হয়েছিল দর্শকদের। এ বার প্রকাশিত হল ‘কাবালি’র পোস্টার। কিন্তু, প্রকাশ্যে আসার সঙ্গে সঙ্গেই বিতর্কের মুখে সেই পোস্টার।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন