Entertainment News

ইনিই আন্ডারওয়ার্ল্ড ডন দাউদের বোন?

হ্যাঁ ইনিই। ছবিতে যে মহিলাকে দেখতে পাচ্ছেন তিনিই অন্ধকার জগতের শাহেনশা দাউদ ইব্রাহিমের বোন।

Advertisement

নিজস্ব সংবাদদাতা

মুম্বই শেষ আপডেট: ০৬ ফেব্রুয়ারি ২০১৭ ১২:৫৮
Share:

হ্যাঁ ইনিই। ছবিতে যে মহিলাকে দেখতে পাচ্ছেন তিনিই অন্ধকার জগতের শাহেনশা দাউদ ইব্রাহিমের বোন।

Advertisement

তবে তা বাস্তবে নয়। ফিল্মি পর্দায়।

ইনি শ্রদ্ধা কপূর। সম্প্রতি তাঁর আসন্ন ছবি ‘হাসিনা’র ফার্স্ট লুক শেয়ার করেছেন টুইটারে। এই ছবিতে দাউদের বোনের ভূমিকায় অভিনয় করছেন শ্রদ্ধা। এতদিন শ্রদ্ধাকে রোমান্টিক নায়িকা হিসেবে দেখেছেন দর্শক। ঠিক যেন পাশের বাড়ির মেয়ে। তবে এ বার একেবারে ভোল বদল। ‘হাসিনা’য় তাঁর চরিত্রটি যথেষ্ট চ্যালেঞ্জিং। তিনি রয়েছেন দাউদের বোনের ভূমিকায়। তাঁর স্বামী ইসমাইল পার্কার ১৯৯১-তে অরুণ গাউলির দলের হাতে খুন হওয়ার পর অন্ধকার জগতে হাতেখড়ি হয় দাউদের এই বোনের।

Advertisement

আরও পড়ুন, ফিল্মে নগ্নতা কি থাকা উচিত? মুখ খুললেন রাধিকা

শ্রদ্ধার কথায়, ‘‘প্রথমে অফারটা পেয়ে ভেবেছিলাম, এটা কি আমার করা উচিত? ছবিতে ১৫-৪৫ বছর বয়স পর্যন্ত আমাকে দেখানো হবে। ফলে অনেক লুক চেঞ্জ রয়েছে। এই প্রথম এমন একটা চরিত্রে অভিনয় করছি যাতে অনেক শেডস রয়েছে। সব মিলিয়ে খুব উত্তেজিত আমি।’’

এ ছবিতেই দেখা যাবে শ্রদ্ধার রিয়েল লাইফ ভাই সিদ্ধান্ত কপূরকে। ছবিতেও তাঁরা দু’জন ভাইবোন। বিটাউনের একটা বড় অংশের মতে এ ছবিটি ২০১৭এ সেরা বাজি হতে চলেছে।

এছবিতেইদেখাযাবেশ্রদ্ধাররিয়েললাইফভাইসিদ্ধান্তকপূরকে।ছবিতেওতাঁরাদু’জনভাইবোন।বিটাউনেরএকটাবড়অংশেরমতেএছবিটি২০১৭এসেরাবাজিহতেচলেছে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন