Srabanti Chatterjee

প্রেমে পড়লেন শ্রাবন্তী? অভিনেত্রীর নতুন সম্পর্ক নিয়ে গুঞ্জন ইন্ডাস্ট্রিতে

যাঁরা শ্রাবন্তীকে কাছ থেকে চেনেন, তাঁরা জানেন, মন দেওয়ার জন্য একমাস কম সময় নয়।

Advertisement

নিজস্ব সংবাদদাতা

কলকাতা শেষ আপডেট: ০২ এপ্রিল ২০২১ ০৭:০৩
Share:

অভিনেত্রী শ্রাবন্তী চট্টোপাধ্যায় ফাইল চিত্র

গানের কথায় যতই থাকুক ‘প্রেমে পড়া বারণ কারণে অকারণ’, কিন্তু প্রেম এলে কি তাকে ফিরিয়ে দেওয়া যায়? টলিউড ইন্ডাস্ট্রির নতুন গুঞ্জন, আবার প্রেমে পড়েছেন অভিনেত্রী শ্রাবন্তী চট্টোপাধ্যায়। শোনা যাচ্ছে, বাইপাসের ধারের যে আবাসনে তিনি থাকেন, প্রেমিকও সেই আবাসনেরই বাসিন্দা। নাম অভিরূপ নাগ চৌধুরী। পেশায় ব্যবসায়ী। তবে এই সম্পর্কের বয়স খুব বেশি দিন নয়, একমাস মতো। কিন্তু যাঁরা শ্রাবন্তীকে কাছ থেকে চেনেন, তাঁরা জানেন, মন দেওয়ার জন্য একমাস কম সময় নয়। বেকারি সংস্থার মালিক অভিরূপ পার্টি করতে ভালবাসেন। তাঁর সোশ্যাল মিডিয়া পেজ দেখলেও তা বোঝা যায়। সূত্রের খবর, বুধবার দু’জনে নাকি সম্পর্কের একমাস উদ্‌যাপন করতে পার্টিও করেন।

Advertisement

একই আবাসনে থাকলেও টাওয়ার সিক্সের বাসিন্দা শ্রাবন্তীর সঙ্গে অন্য টাওয়ারের অভিরূপের ‘হাই-হ্যালো’র বাইরে আর কোনও সম্পর্ক ছিল না। রাজীব বিশ্বাস, কৃষণ ব্রজের সঙ্গে বিয়ে ভেঙে যাওয়ার পরে ২০১৯ সালে রোশন সিংহের সঙ্গে নতুন জীবন শুরু করেছিলেন শ্রাবন্তী। কিন্তু সেখানেও ভাঙন ধরে। গত অক্টোবর নাগাদ দু’জনের সম্পর্ক ভেঙে যাওয়ার খবর শোনা যায়। শ্রাবন্তীর ফ্ল্যাট ছেড়ে রোশন নিজের বাড়িতে ফিরে যান। তার পর তাঁদের দেখাসাক্ষাৎ হয়নি। নায়িকা একাই থাকছিলেন। সিনেমা এবং জিম নিয়েই ওই সময়ে ব্যস্ত ছিলেন শ্রাবন্তী। রোশনের সঙ্গে তাঁর সম্পর্ক ভেঙে যাওয়ার পিছনে অর্থনৈতিক কারণ আছে বলে শোনা যায়। ইন্ডাস্ট্রিতে এমন কথাও শোনা যায় যে, তিন প্রাক্তনের যাবতীয় দায়ভার শ্রাবন্তীকেই নিতে হত। তবে অভিরূপের ক্ষেত্রে বিষয়টি আলাদা। যদিও নায়িকার ঘনিষ্ঠমহলের মতে, শ্রাবন্তী-অভিরূপের সম্পর্ক নেহাতই বন্ধুত্বের। এতে প্রেমের সিলমোহর দেওয়ার সময় এখনও আসেনি। কিন্তু সাম্প্রতিক কিছু ঘটনা অন্য ইঙ্গিতই দিচ্ছে। পাশাপাশি রোশন-শ্রাবন্তী এখনও আইনত স্বামী-স্ত্রী। এ প্রসঙ্গে শ্রাবন্তীর সঙ্গে একাধিক বার যোগাযোগ করার চেষ্টা করা হলে প্রথমে তাঁকে ফোনে পাওয়া যায়নি। পরে জানান, তিনি মিটিংয়ে রয়েছেন। তবে এই লেখা প্রেসে যাওয়া পর্যন্ত তাঁর সঙ্গে কথা বলা যায়নি।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন