Bollywood Gossip

আদিত্যর প্রেমে মজেছেন অনন্যা, প্রাক্তন প্রেমিকাকে ভুলতে কাকে মন দিলেন ঈশান খট্টর?

এক সময় অনন্যা পাণ্ডের সঙ্গে চুটিয়ে প্রেম করতেন ঈশান খট্টর। উপহার দেওয়া থেকে ঘুরতে যাওয়া, প্রেমের একাধিক অধ্যায় অনন্যার সঙ্গেই পেরিয়েছেন ঈশান। ঈশানের সঙ্গে বিচ্ছেদের পরে আদিত্যর প্রেমে মজেছেন অনন্যা।

Advertisement

আনন্দবাজার অনলাইন ডেস্ক

মুম্বই শেষ আপডেট: ২৪ জুলাই ২০২৩ ১৭:১৮
Share:

আদিত্য ও অনন্যার প্রেম কি মেনে নিতে পারছেন না ঈশান? ছবি: সংগৃহীত।

সিনেমার দুনিয়ায় পা রেখেছিলেন সহকারী পরিচালক হিসাবে। ছবিটি ছিল শাহিদ কপূর অভিনীত ‘উড়তা পঞ্জাব’। অভিনয়ের জগতে ঈশান খট্টরের অভিষেক সমান্তরাল ছবির মাধ্যমে। প্রথম ছবি মাজিদ মাজিদির ‘বিয়ন্ড দ্য ক্লাউডস্‌’। তার পর ‘ধড়ক’ ছবি ঈশানকে দিয়েছিল বলিউডের স্বাদ। তার পরে ঈশান যেমন ‘খালি পিলি’র মতো তথাকথিত বলিউডি মশলা ছবি করেছেন, তেমনই মীরা নায়ার পরিচালিত ‘আ স্যুটেবল বয়’-এর মতো সিরিজ়েও মুখ্য ভূমিকা পেয়েছেন। খুব কম সময়ের মধ্যেই পেশাগত জীবনে একাধিক রঙিন চরিত্রে অভিনয় করে ফেলেছেন ঈশান। পাশাপাশি, তাঁর ব্যক্তিগত জীবনও কম রঙিন নয়। ‘খালি পিলি’ ছবির সহ-অভিনেত্রী অনন্যা পাণ্ডের সঙ্গে প্রায় তিন বছর চুটিয়ে প্রেম করেছেন ঈশান। তাঁদের বিচ্ছেদের পরে অনন্যা এখন মজেছেন আদিত্য রায় কপূরের প্রেমে। বলিপাড়ায় এখন সর্বত্র আদিত্য ও অনন্যার প্রেমেরই গুঞ্জন। প্রাক্তন প্রেমিকার এই বহুলচর্চিত প্রেমের মাঝেই ঈশানকে সম্প্রতি দেখা গেল অপরিচিত এক নারীর সঙ্গে। কে তিনি?

Advertisement

সম্প্রতি মায়ানগরীতে দেখা গিয়েছিল ঈশানকে। বাইকে চড়ে কোথাও যাচ্ছিলেন তিনি। পরনে সাদা টি শার্ট ও জিন্স। মাথায় হেলমেট ও হাতে বাইকার গ্লাভস। তবে নেটাগরিকের নজর টেনেছেন ঈশানের সঙ্গী। বাইকে অভিনেতার পিছনে তাঁকে জাপটে ধরে বসেছিলেন তিনি। আপাদমস্তক কালো পোশাকে ঢাকা, মাথায় হেলমেট। হেলমেটে মুখ ঢাকা থাকার কারণে চিনে ওঠা যায়নি ওই নারীকে। তবে প্রাক্তন প্রেমিকা অনন্যার প্রেমের খবর যে তেমন ভাল ভাবে নেননি, তা স্পষ্ট ঈশানের চোখেমুখেই। নেটাগরিকদের দাবি, অনন্যাকে ভুলতেই নতুন করে অন্য কাউকে মন দিয়েছেন ঈশান।

প্রায় তিন বছরের সম্পর্কের পর অজ্ঞাত কোনও কারণে প্রেমে ইতি টানেন ঈশান ও অনন্যা। ‘ফোন ভূত’ ছবির প্রচারে ক্যাটরিনা কইফ ও সিদ্ধান্ত চতুর্বেদীর সঙ্গে কর্ণ জোহরের ‘কফি উইথ কর্ণ’-এ এসেছিলেন ঈশান। সেখানেও তাঁর ও অনন্যার সম্পর্ক নিয়ে একাধিক বার প্রশ্ন করেছিলেন কর্ণ। তবে সেই অনুষ্ঠানেও অনন্যার সঙ্গে তাঁর প্রেম নিয়ে সরাসরি কোনও উত্তর দেননি অভিনেতা।

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন