Kapil Sharma

দ্বিতীয় বার বাবা হলেন কপিল শর্মা

টুইটারে এক অনুরাগীর সঙ্গে কথোপকথনে কপিল জানান, এই সময়টা স্ত্রীয়ের সঙ্গে থাকার জন্য সাময়িক বিরতি নিয়েছেন তিনি।

Advertisement

নিজস্ব প্রতিবেদন

কলকাতা শেষ আপডেট: ০১ ফেব্রুয়ারি ২০২১ ১০:৩৭
Share:

কপিল শর্মা ও স্ত্রী গিন্নি চতরাথ

দ্বিতীয় বারের জন্য বাবা হলেন কমেডিয়ান কপিল শর্মা। সোমবার সকালে পুত্রসন্তানের জন্ম দিয়েছেন স্ত্রী গিন্নি চতরাথ। স্বয়ং কপিল শর্মা টুইট করে জানিয়েছেন এই সুখবর। লিখেছেন, ‘নমস্কার। ঈশ্বরের আশীর্বাদে আজ ভোরে আমাদের ছেলে হয়েছে। মা এবং বাচ্চা দু’জনেই সুস্থ আছে। আপনাদের ভালবাসা এবং প্রার্থনার জন্য অনেক ধন্যবাদ। অনেক ভালোবাসা জানাই আপনাদের। ইতি গিন্নি এবং কপিল।’ সুরেশ রায়না, সাইনা নেওয়াল, সুমনা চক্রবর্তীর মতো তারকারা শুভেচ্ছা জানিয়েছেন তারকা দম্পতিকে।

Advertisement

দিন কয়েক আগে জানা যায় ‘দ্য কপিল শর্মা শো’ বন্ধ হয়ে যাচ্ছে। প্রথমে কপিলের নতুন কাজের ব্যস্ততা এবং মঞ্চে দর্শকের অভাবকে কারণ হিসেবে চিহ্নিত করা হলেও, পরে জানা যায় প্রকৃত কারণ অন্য।

টুইটারে এক অনুরাগীর সঙ্গে কথোপকথনে কপিল জানান, এই সময়টা স্ত্রীয়ের সঙ্গে থাকার জন্য সাময়িক বিরতি নিয়েছেন তিনি।

শো বন্ধ হওয়ার কারণ জানতে চাওয়া হলে কপিল লেখেন, 'আমাদের দ্বিতীয় সন্তানকে আহ্বান জানাতে আমাকে আমার স্ত্রীয়ের সঙ্গে বাড়িতে থাকতে হবে।’

Advertisement

বেশ কিছু মাস ধরেই শোনা যাচ্ছিল, কপিলের স্ত্রী সন্তানসম্ভবা। কমেডিয়ান ভারতী সিংহের একটি ভিডিয়োতে গিন্নিকে এক ঝলক দেখা গেলে সেই গুঞ্জন আরও বেড়ে যায়। কপিল এবং গিন্নির পরিবার যে খুব শীঘ্রই ৩ থেকে ৪ হতে চলেছে, সে বিষয়ে নিশ্চিত হয়ে গিয়েছিলেন নেটাগরিকরা। কিন্তু তখনও কপিল মুখে কুলুপ এঁটেছিলেন।

২০১৮ সালের ডিসেম্বর মাসে জলন্ধরে হিন্দু এবং শিখ মতে বিবাহবন্ধনে আবদ্ধ হয়েছিলেন গিন্নি এবং কপিল। কলেজ জীবন থেকে বন্ধু ছিলেন তাঁরা। সেই বন্ধুত্ব ভালবাসায় পরিণত হতে বেশি সময় নেয়নি। দীর্ঘ দিন সম্পর্কে থাকার পর একসঙ্গে জীবন কাটানোর সিদ্ধান্ত নেন গিন্নি এবং কপিল।

২০১৯ সালে জন্ম নেয় তাঁদের কন্যা সন্তান আনায়রা। সে বারেও টুইটারের মাধ্যমেই সকলকে খুশির খবর জানিয়েছিলেন কপিল।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন