Entertainment News

শাহরুখের প্রেমে হাবুডুবু খাচ্ছে ‘রাধা’!

নতুন ছবির প্রথম গান দর্শকদের সামনে এসেছে বাদশাহি স্টাইলেই। বুধবার আমদাবাদে শত ‘সেজল’-এর সামনে মুক্তি পেল শাহরুখের ছবির নতুন গান ‘রাধা’। টুইটারে শাহরুখ গান রিলিজের ছবি শেয়ার করলেন।

Advertisement

সংবাদ সংস্থা

শেষ আপডেট: ২২ জুন ২০১৭ ১৪:৪০
Share:

‘রাধা’ গানে শাহরুখ ও অনুষ্কা। ছবি: ইউটিউবের সৌজন্যে

রাধা প্রেমে পড়েছে। তা-ও আবার যে সে কারও নয়। খোদ বলিউ়়ড বাদশার প্রেমে! আর সে খবরেই বাজার ছেয়ে গিয়েছে। বুধবারই প্রথম সর্বজনসমক্ষে এসেছে ‘রাধা’। এবং যেমন তেমন ভাবে নয়। রীতিমতো ধামাকাদার এক অনুষ্ঠানে তার আত্মপ্রকাশ।

Advertisement

কে এই রাধা?

বলিউড বাদশার আপকামিং ফিল্ম ‘জব হ্যারি মেট সেজল’-এর প্রথম গান। সেখানেই রাধার এই প্রেমের কথা জানা গিয়েছে। বিদেশি লোকেশনে ‘হ্যারি’ ও ‘সেজল’-এর ওই গান ইতিমধ্যেই হিট পেয়েছে। গানে পঞ্জাবি লোকগীতির মিশেল রয়েছে। সুর দিয়েছেন প্রীতম। গেয়েছেন সুনিধি চৌহান ও শাহিদ মাল্য। গানের কথা ইরশাদ কামিলের।

Advertisement

নতুন ছবির প্রথম গান দর্শকদের সামনে এসেছে বাদশাহি স্টাইলেই। কিছু দিন আগেই শাহরুখ ইউটিউবে একটি ভিডিও আপলোড করে এক প্রতিযোগিতার কথা জানিয়েছিলেন। বলা হয়েছিল, দেশের যে শহরে সবচেয়ে বেশি ‘সেজল’ নামের মহিলা রয়েছেন, তাঁদের সঙ্গে দেখা করে সেখানেই নতুন গান রিলিজ করবেন বলিউডের কিঙ্গ খান। সেই মতো বুধবার আমদাবাদে শত ‘সেজল’-এর সামনে মুক্তি পেল ‘রাধা’। টুইটারে শাহরুখ গান রিলিজের সেই ছবি শেয়ার করেছেন।

আরও পড়ুন, মিনি ট্রেলারে নজরকাড়া ‘হ্যারি’ ও ‘সেজল’

মূল ট্রেলারের আগে বেশ কয়েকটি মিনি ট্রেলর রিলিজ করে ইতিমধ্যেই দর্শকদের সঙ্গে পঞ্জাবি ‘হ্যারি’ ও গুজরাতি ‘সেজল’কে পরিচয় করিয়েছে রেড চিলিজ এন্টারটেনমেন্ট। এ বার ছবির প্রথম গানও চলে এল।

‘রব নে বনা দি জোড়ি’ ও ‘জব তক হ্যায় জান’এর পর তৃতীয় বার একসঙ্গে ছবি করছেন শাহরুখঅনুষ্কা। গৌরী খান প্রযোজিত ও ইমতিয়াজ আলি পরিচালিত এই ছবি মুক্তি পাবে আগামী ৪ অগস্ট।! ' ?

‘রব নে বনা দি জোড়ি’ ও ‘জব তক হ্যায় জান’এর পর তৃতীয় বার একসঙ্গে ছবি করছেন শাহরুখঅনুষ্কা। গৌরী খান প্রযোজিত ও ইমতিয়াজ আলি পরিচালিত এই ছবি মুক্তি পাবে আগামী ৪ অগস্ট।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন