Amitabh Bachchan

Amitabh-Jackie: অমিতাভের দুই সন্তান পথ আটকেছিলেন জ্যাকির! তার পর কী হল, ‘বিগ বি-কে বললেন জ্যাকি

অমিতাভের ‘কৌন বনেগা ক্রোড়পতি’ অনুষ্ঠানে এসে আজ থেকে বহু বছর আগের সেই দিনটিকে আরও একবার ফিরে দেখলেন জ্যাকি।

Advertisement

নিজস্ব প্রতিবেদন

কলকাতা শেষ আপডেট: ২৪ সেপ্টেম্বর ২০২১ ১৬:৪১
Share:

অমিতাভ বচ্চনের সঙ্গে আড্ডায় মজলেন জ্যাকি শ্রফ।

অমিতাভ বচ্চন এবং জ্যাকি শ্রফ। বলিউডের দুই অভিনেতাই তখন চেন্নাইতে ছবির কাজে ব্যস্ত। প্রথম জন তত দিনে বলিউডে নিজের জায়গা পাকা করে ফেলেছেন। কিন্তু দ্বিতীয় জন তখনও তুলনামূলক ভাবে নতুন। এক এক পা করে এগিয়ে যাচ্ছেন সাফল্যের দিকে। স্বাভাবিক ভাবেই অমিতাভকে দেখে নিজের আবেগ ধরে রাখতে পারেননি জ্যাকি। ছুটে গিয়েছিলেন প্রিয় তারকার সই নিতে। তখনই অমিতাভের সহকারীর সঙ্গে তাঁর দুই সন্তান শ্বেতা বচ্চন নন্দা এবং অভিষেক বচ্চনকে এগিয়ে আসতে দেখেন জ্যাকি। তখন তাঁরা দু’জনেই বেশ ছোট। অমিতাভের সহকারী জ্যাকিকে জানান, দুই তারকা-সন্তান তাঁর সই চেয়েছেন। এই কথা শুনে খানিক স্তম্ভিত হয়েছিলেন জ্যাকি। নিজেকে সামলে তিনি বলেছিলেন, “আমি তো বচ্চনবাবুর সই চাইতে যাচ্ছিলাম। তাঁর সন্তানরা আমার সই চাইছে!”

অমিতাভের ‘কৌন বনেগা ক্রোড়পতি’ অনুষ্ঠানে এসে আজ থেকে বহু বছর আগের সেই দিনটিকে আরও একবার ফিরে দেখলেন জ্যাকি। সঞ্চালককে নিজের আবেগের কথা বললেন তিনি। অমিতাভও পুরো ঘটনাটি জেনে নিজের আনন্দ-বিস্ময় চেপে রাখতে পারেননি।

Advertisement

এর পরেই অনুষ্ঠানে অমিতাভের সাজ-পোশাকের প্রশংসা করেন জ্যাকি। অমিতাভও খানিক আবেগপ্রবণ হয়ে সহকর্মীকে একটি বো-টাই উপহার দেন। প্রিয় অভিনেতার কাছ থেকে উপহার পেয়ে পায়ে হাত দিয়ে তাঁকে প্রণাম করেন জ্যাকি। দুই অভিনেতার সৌজন্য আদানপ্রদানের সাক্ষী থেকে আবেগ ধরে রাখতে পারেননি সেখানে উপস্থিত দর্শকরাও।

‘কৌন বনেগা ক্রোড়পতি’-র এই পর্বে জ্যাকির সঙ্গেই অতিথি হিসেবে দেখা যাবে সুনীল শেট্টিকেও।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন