Jackie Shroff

Jackie Shroff: সন্তানকে বড় করে তোলায় আমার কোনও ভূমিকা নেই: জ্যাকি শ্রফ

মাস খানেক আগে আরবাজ খানের সঞ্চালনায় একটি চ্যাট শো-তে এসে টাইগার জানিয়েছিলেন, বলিউডে পা রাখার পর পরই তাঁর বাবার সঙ্গে তুলনা করা হত।

Advertisement

নিজস্ব প্রতিবেদন

কলকাতা শেষ আপডেট: ০১ সেপ্টেম্বর ২০২১ ১২:৫৭
Share:

টাইগার শ্রফকে বড় করে তোলায় জ্যাকি শ্রফের নাকি কোনও ভূমিকা ছিল না।

টাইগার শ্রফকে বড় করে তোলায় জ্যাকি শ্রফের নাকি কোনও ভূমিকা ছিল না। এমনটাই দাবি টাইগারের বাবার। তাঁর ছেলে যে আজ প্রতিষ্ঠিত, জ্যাকির মতে, সেই কৃতিত্ব কেবল তিন মহিলার। তাঁরা জ্যাকির স্ত্রী, মা এবং শাশুড়ি।

Advertisement

সম্প্রতি এক সাক্ষাৎকারে জ্যাকি জানালেন, কাজের জন্য সারাক্ষণ বাইরে থাকতে হত তাঁকে। ছেলের সঙ্গে সময় কাটাতে পারতেন না। বহু দিন পর বাড়ি ফিরে ছেলেকে আদর করতেন, খেলা করতেন। জ্যাকির কথায়, ‘‘ভাগ্য ভাল, আমি টাইগারকে হাতে ধরে নষ্ট করিনি। ও সম্পূর্ণ অন্য ভাবে মানুষ হয়েছে। শিল্পের প্রতি সে খুবই নিষ্ঠাবান। নিয়ম শৃঙ্খলা মেনে চলে। আমি আর পাঁচজন অভিভাবকের মতোই মিশি আমার ছেলের সঙ্গে। ঈশ্বরকে আর ওর অনুরাগীদের ধন্যবাদ জানাই, আজ ওকে এই জায়গায় নিয়ে আসার জন্য।’’

বাবা-মায়ের সঙ্গে ছোট্ট টাইগার।

মাস খানেক আগে আরবাজ খানের সঞ্চালনায় একটি চ্যাট শো-তে এসে টাইগার জানিয়েছিলেন, বলিউডে পা রাখার পর পরই তাঁর বাবার সঙ্গে তুলনা করা হত। এমনকি তাঁকে এমন কথাও শুনতে হয়েছে, ‘‘ইনি নায়ক হতে এসেছেন, নাকি নায়িকা?’’ ‘‘ইনি তো একেবারেই জ্যাকি দাদার মতো দেখতে নন।’’ টাইগারের কথায়, ‘‘আমার মনোবল ভেঙে দেওয়ার জন্য সব রকম আক্রমণ করা হয়েছে।’’ টাইগারের চেহারা থেকে শুরু করে শরীরের অঙ্গভঙ্গি, কিছুই বাদ যায়নি।

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন