Sukesh Chandrasekhar

Jacqueline-Sukesh: জ্যাকলিনের সঙ্গে প্রেম ছিল আমার, এ বার দাবি প্রতারণায় অভিযুক্ত সুকেশেরই

সুকেশ জ্যাকলিনকে প্রতিশ্রুতি দিয়েছিলেন, তাঁকে নিয়ে ছবি বানাবেন তিনি। বিপরীতে থাকবেন অস্কার জয়ী হলিউড অভিনেতা লিওনার্দো দিক্যাপ্রিও।

Advertisement

নিজস্ব প্রতিবেদন

কলকাতা শেষ আপডেট: ০১ জানুয়ারি ২০২২ ১৫:২৩
Share:

জ্যাকলিনকে নিয়ে মুখ খুললেন সুকেশ

সম্পর্কে ছিলেন জ্যাকলিন ফার্নান্ডেজ এবং প্রতারণায় অভিযুক্ত সুকেশ চন্দ্রশেখর। সুকেশের আইনজীবী আগেও এই তথ্য দিয়েছিলেন সংবাদমাধ্যমে। এ বার সরাসরি সুকেশের বয়ানে এই বক্তব্য প্রকাশ করলেন। জারি করলেন তাঁর মক্কেলের বিবৃতি। তাতে সুকেশের দাবি, তিনি জ্যাকলিনের সঙ্গে সম্পর্কে ছিলেন। তা ছাড়া তাঁকে ‘প্রতারক’ হিসেবে চিহ্নিত করা উচিত নয় বলে দাবি ২০০ কোটির জালিয়াতিতে অভিযুক্তের। কারণ হিসেবে সুকেশ জানিয়েছেন— তিনি এখনও অভিযুক্ত, দোষী সাব্যস্ত হননি। সুকেশের দাবি, তাঁর প্রেমজীবনের সঙ্গে তাঁর বিরুদ্ধে ওঠা অভিযোগের কোনও সম্পর্ক নেই। জ্যাকলিন যদিও তাঁদের সম্পর্কের তথ্যকে পুরোপুরি অস্বীকার করেছিলেন সে সময়ে।

এক ওষুধ সংস্থার প্রাক্তন মালিক শিবেন্দ্র সিংহ এবং মালবেন্দ্র সিংহের পরিবারের সঙ্গে ২০০ কোটি টাকার প্রতারণার অভিযোগ সুকেশ এবং তাঁর স্ত্রী লিনা পলের বিরুদ্ধে। সেই মামলায় গ্রেফতার হন দম্পতি। এর পরেই নাম জড়ায় জ্যাকলিনের।

Advertisement

গত ৫ ডিসেম্বর দুবাইয়ে একটি অনুষ্ঠানে যোগ দিতে যাওয়ার সময়ে মুম্বই বিমানবন্দরে খানিক ক্ষণের জন্য আটক করা হয়েছিল জ্যাকলিনকে। ইডির তদন্তকারীরা জিজ্ঞাসাবাদ করে খানিক পরে মুম্বই বিমানবন্দর ছেড়ে বেরোনোর অনুমতি দেন শ্রীলঙ্কার বাসিন্দাকে। নায়িকার বিরুদ্ধে ‘লুকআউট’ নোটিস জারি করেছিল ইডি। যার জেরে দেশ ছাড়ার অনুমতি নেই তাঁর কাছে। সেই লুকআউট নোটিস বাতিল করার আবেদন করেছিলেন তিনি। কিন্তু সে আবেদন খারিজ হয়ে যায় দিন কয়েক আগে।
ইডি যে চার্জশিট জমা দিয়েছে, তাতে বলি-নায়িকাদের সুকেশের উপহারের তালিকা প্রকাশ করা হয়েছিল। তা থেকেই জানা যায়, সুকেশ চারটি পার্সি বিড়াল (যার মধ্যে একটির মূল্য ৯ লক্ষ টাকা), ঘোড়া, গয়নাগাঁটি, চিনামাটির বাসনপত্র পাঠিয়েছেন জ্যাকলিনকে। শুধু জ্যাকলিন নয়, নোরা ফতেহিকেও দামি গাড়ি উপহার দিয়েছেন সুকেশ।

এখানেই শেষ নয়। সুকেশ এমনকি জ্যাকলিনকে নিয়ে ছবি তৈরির প্রতিশ্রুতিও দিয়েছিলেন নায়িকাকে। বলেছিলেন, বিপরীতে থাকবেন অস্কার জয়ী হলিউড অভিনেতা লিওনার্দো দিক্যাপ্রিও। জ্যাকলিনকে কেন্দ্রে রেখে ৫০০ কোটি বাজেটের একটি সুপারহিরো ছবি তৈরির প্রতিশ্রুতিও দেন সুকেশ।

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন