Bollywood Update

আলিয়া তাঁর মোবাইল নম্বর ব্লক করার হুমকি দেন! কী ‘অপরাধ’ করেছিলেন ‘জানে জান’-এর অভিনেতা?

বলিউডে সময়ের সঙ্গে পায়ের নীচে জমি শক্ত করেছেন। পরিচালকেরা এখন জয়জীপ অহলাওয়াটের সঙ্গে কাজ করতে মুখিয়ে রয়েছেন।

Advertisement

আনন্দবাজার অনলাইন ডেস্ক

মুম্বই শেষ আপডেট: ১২ অক্টোবর ২০২৩ ২০:৩৫
Share:

(বাঁ দিকে) আলিয়া ভট্ট। জয়দীপ অহলাওয়াট (ডান দিকে)। ছবি: সংগৃহীত।

এই মুহূর্তে বলিউডের অন্যতম শক্তিশালী অভিনেতা তিনি। এ দিকে তাঁকেই নাকি এক সময় ফোনে ব্লক করে দেওয়ার হুমকি দিয়েছিলেন আলিয়া ভট্ট! ‘জানে জান’-এ করিনা কপূরের সঙ্গে সদ্য দেখা গিয়েছে তাঁকে—জয়দীপ অহলাওয়াট। সম্প্রতি, অভিনেতা নিজেই আলিয়া প্রসঙ্গে কথা বলতে গিয়ে এই সত্য ফাঁস করেছেন।

Advertisement

নিজের ছবি খুব একটা দেখতে পছন্দ করেন না জয়দীপ। এ কথা আগেও একাধিক বার জানিয়েছেন তিনি। কারণ পর্দায় নিজের অভিনয় দেখে অনেক সময়েই নাকি জয়দীপ তাঁর নিজের অভিনয়ে সন্তুষ্ট হতে পারেন না। অনেক সময় নানা খুঁতও চোখে পড়ে। কিন্তু ব্যতিক্রম ছিল জয়দীপের জনপ্রিয় ওয়েব সিরিজ় ‘পাতাললোক’ এবং মেঘনা গুলজ়ার পরিচালিত ছবি ‘রাজ়ি’। সম্প্রতি একটি সাক্ষাৎকারে জয়দীপ জানিয়েছেন যে ‘পাতাললোক’ মুক্তির দু’মাস পরে তিনি সিরিজ়টি দেখেছিলেন। আর ‘রাজ়ি’? তাঁর পিছনে অন্যতম কারণ ছিলেন ছবির অভিনেত্রী আলিয়া এবং পরিচালক।

জয়দীপ জানিয়েছেন যে, এখনও পর্যন্ত তাঁর অভিনীত প্রায় আশি শতাংশ কাজই তিনি মুক্তির পর দেখেননি। কিন্তু ‘রাজ়ি’ প্রসঙ্গে অভিনেতা বলেন, ‘‘ছবিটা দেখেছিলাম কারণ, আলিয়া এবং মেঘনা অন্যথায় আমার মোবাইল নম্বর ব্লক করে দেওয়ার হুমকি দিয়েছিলেন। তার পর আমি চতুর্থ প্রদর্শনে ছবিটা দেখি।’’

Advertisement

সম্প্রতি মুক্তি পেয়েছে জয়দীপ অভিনীত ছবি ‘জানে জান’। এই ছবিতে করিনা কপূরের বিপরীতে তাঁর অভিনয় প্রশংসিত হয়েছে। সামনেও অভিনেতার বেশ কিছু নতুন কাজ মুক্তির অপেক্ষায়। শোনা যাচ্ছে, আমির খানের ছেলে জুনেদ খানের প্রথম ছবি ‘মহারাজ’-এ একটি বিশেষ চরিত্রে অভিনয় করবেন জয়দীপ।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন