Janhvi Kapoor

মলদ্বীপে মন মজেছে জাহ্নবীর, খোলামেলা পোশাকে পারদ চড়ালেন ইনস্টাগ্রামে

এই প্রথম কিছুটা অন্য ভাবে ক্যামেরার সামনে ধরা দিলেন জাহ্নবী। সাঁতারের পোশাক এবং মনোকিনিতে দেখা গেল তাঁকে।

Advertisement

নিজস্ব সংবাদদাতা

কলকাতা শেষ আপডেট: ১০ এপ্রিল ২০২১ ১৮:০৩
Share:

জাহ্নবী কপূর।

মলদ্বীপে মন মজেছে বলিউডের। গত বছরের শেষের দিক থেকেই নীল জলের দেশে হারিয়ে যাচ্ছেন তারকারা। এ বার সেই তালিকায় নতুন সংযোজন জাহ্নবী কপূর।

Advertisement

মলদ্বীপে গিয়ে পৌঁছেছেন জাহ্নবী। সঙ্গে রয়েছেন বন্ধুরা। গন্তব্যে পৌঁছেই নিজের একগুচ্ছ ছবি অনুরাগীদের সঙ্গে ভাগ করে নিয়েছেন। এই প্রথম কিছুটা অন্য ভাবে ক্যামেরার সামনে ধরা দিলেন জাহ্নবী। সাঁতারের পোশাক এবং মনোকিনিতে দেখা গেল তাঁকে।

ইনস্টাগ্রামে দু’টি ছবি পোস্ট করেছেন অভিনেত্রী। রং বেরঙের একটি সাঁতারের পোশাক পরেছেন তিনি। প্রথম ছবিতে জাহ্নবীর চুল খোলা। দ্বিতীয় ছবিটিতে দুটি বিনুনি করেছেন তিনি। জিভ বার করে মজার ভঙ্গিমায় ক্যামেরার দিকে তাকিয়ে অভিনেত্রী। তার আগে অবশ্য মনোকিনিতেও অনুরাগীদের হৃদস্পন্দন বাড়িয়েছেন তিনি। বক্স অফিসে জাহ্নবীর ছবি ‘রুহি’-র ভাঁড়ার বেশ ভালই ভরে উঠেছিল। আপাতত তাই বেশ খোশমেজাজেই ছুটি কাটাচ্ছেন তিনি।

Advertisement

শুধু জাহ্নবীই নন, শ্রদ্ধা কপূরও উড়ে গিয়েছিলেন মলদ্বীপে। বলিউডে গুঞ্জন, শ্রদ্ধার প্রেমিক এবং বিখ্যাত চিত্রগ্রাহক রোহন শ্রেষ্ঠও রয়েছেন সেখানে। শ্রদ্ধা বা রোহন যদিও একসঙ্গে ঘুরতে যাওয়ার বিষয়ে মুখ খোলেননি, তবে দু’জনের ইনস্টাগ্রামেই ভেসে উঠেছে মলদ্বীপের ছবি। এর পরে দু’য়ে দু’য়ে চার করে নিতে অসুবিধা হয় না। মাধুরী দীক্ষিত নেনেও আপাতত ছুটি কাটাচ্ছেন সেখানেই।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন