Jhanvi Kapoor

হাত ধরেছেন প্রাক্তনের, আলোকচিত্রীদের ক্যামেরার সামনে হাসিমুখেই জাহ্নবী কপূর

এক সময়ের প্রেমিকের সঙ্গে নতুন করে সম্পর্কের গুঞ্জন। শিখরের সঙ্গে রিয়া কপূরের বাড়ি থেকে হাসিমুখে বেরোলেন জাহ্নবী কপূর।

Advertisement

সংবাদ সংস্থা

মুম্বই শেষ আপডেট: ০৫ জানুয়ারি ২০২৩ ২০:৪৪
Share:

কখনও ক্যাফেতে, কখনও আবার সমুদ্রসৈকতে একসঙ্গে ছুটি কাটাতে দেখা গিয়েছে জাহ্নবী ও শিখরকে। ছবি: সংগৃহীত।

নামজাদা কোনও বলিউড অভিনেতা বা ক্রিকেটার নন। এ বার জাহ্নবীর মন কেড়েছেন প্রচারের আলোর আড়ালে থাকা শিখর পাহাড়িয়া। মুম্বইয়ের প্রাক্তন মুখ্যমন্ত্রী সুশীলকুমার শিন্ডের নাতি তিনি। তাঁরই প্রেমে মজেছেন বলিউডের নায়িকা জাহ্নবী কপূর।

Advertisement

কখনও ক্যাফেতে, কখনও আবার সমুদ্রসৈকতে একসঙ্গে ছুটি কাটাতে দেখা গিয়েছে জাহ্নবী ও শিখরকে। তবে সম্পর্কের গুঞ্জন শোনা গেলেও তা নিয়ে মুখ খোলেননি দু’জনেই। ইনস্টাগ্রাম হোক বা বলিউডের পার্টি— কোথাও সম্পর্কের কথা স্বীকার করেননি জাহ্নবী বা শিখর কেউ-ই। বুধবার রাতে অনিল-কন্যা রিয়া কপূরের বাড়িতে ডিনার পার্টিতে শিখরের সঙ্গে দেখা যায় ‘মিলি’-র অভিনেত্রীকে। পার্টিতে ছিলেন মালাইকা অরোরা-সহ অর্জুন কপূর, হর্ষবর্ধন কপূর, খুশি কপূর ছাড়াও কপূর পরিবারের আরও অনেকে। পার্টি থেকে শিখরের সঙ্গেই বেরোন জাহ্নবী। চোখেমুখে হাসি।

এমনকি, পাপারাৎজিকে‌ দেখেও মুখ লুকোননি বনি-কন্যা। বরং শিখরের সঙ্গে বেশ স্বচ্ছন্দেই দেখা গেল অভিনেত্রীকে। প্রেমিকের সঙ্গে গাড়ির সামনের সিটে বসে পার্টি ভেন্যু ছাড়লেন জাহ্নবী। তবে কি সম্পর্কে সিলমোহর? নেটিজ়েনরা অন্তত তাই-ই মনে করছেন।

Advertisement

এই প্রথম নয়, এর আগেও একাধিক বার বিভিন্ন অনুষ্ঠানে একসঙ্গে দেখা গিয়েছে জাহ্নবী ও শিখরকে। মুকেশ-পুত্র অনন্ত অম্বানীর বাগ্‌দানের অনুষ্ঠানেও একসঙ্গেই হাজির হয়েছিলেন ওঁরা দু’জন। এমনকি, মলদ্বীপে ছুটি কাটাতেও তাঁরা একসঙ্গেই গিয়েছিলেন বলে খবর।

প্রসঙ্গত, নিজের শোয়ে আগেই জাহ্নবী ও শিখরের প্রেমের কথা প্রায় বলে দিয়েছিলেন কর্ণ জোহর। শিখরের ভাই বীর পাহাড়িয়ার সঙ্গে এক সময় সম্পর্কে ছিলেন সইফ-কন্যা সারা আলি খান। সেই গল্পও জানা গিয়েছিল কফি কাউচের সৌজন্যেই। বেশ কয়েক বছর পরে ফের সেই শিখরের প্রেমেই মজেছেন শ্রীদেবী-কন্যা। এ বার কি এই সম্পর্ক উস্কে দিলেন কর্ণই?

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন