Jhanvi Kapoor

মিনি স্কার্ট থেকে জিনস, গাড়িতে বসেই পোশাক বদল জাহ্নবীর!

‘ডিভা’ থেকে ‘ডি-গ্ল্যাম’-এ রূপান্তর ঘটল তাঁর। জাকজমকের খোলস ছেড়ে ঘরোয়া অবতারে দেখা দিলেন অভিনেত্রী।

Advertisement

নিজস্ব প্রতিবেদন

কলকাতা শেষ আপডেট: ১১ মার্চ ২০২১ ১৩:১৫
Share:

গাড়িতে বসেই পোশাক বদল জাহ্নবীর।

৪টি ছবি পোস্ট করলেন ইনস্টাগ্রামে। প্রথম দু’টিতে ‘ডিভা’ জাহ্নবী। নীল রঙের টপ ও জমকালো সিক্যুয়িন মিনি স্কার্ট পরে রয়েছেন তিনি। পায়ে লম্বা হিলের জুতো। ক্যামেরার সামনে পোজ দিচ্ছেন। তাঁর আগামী ছবি ‘রুহি’-র প্রচারের জন্য এই সাজ।

Advertisement

কিন্তু তার পরের ছবিতেই চমক! গাড়ির সিটে ‘গুঞ্জন সাক্সেনা’। মিনি স্কার্টের বদলে পরনে রয়েছে নীল রঙের জিনস। উপরে টপটি অবশ্য তখনও রয়েছে গায়ে। কিন্তু জিনসের বোতাম আটকাতে বেগ পেতে হচ্ছে। এমনটাই মনে হচ্ছে অভিনেত্রীর মুখ দেখে। গাড়িতে বসে পোশাক বদলাতে গেলে কষ্ট তো হবেই। কিন্তু কথায় বলে, কষ্ট পেলে কেষ্ট মেলে। আর তার নিদর্শন ৪ নম্বর ছবিতে। বিমানে বসে রয়েছেন জাহ্নবী। চোখেমুখে আরামের চিহ্ন। পরনে সাদা হাতাওয়ালা টপ। পায়ে ছেঁড়া জিনস। চোখ চশমা, মুখে মাস্ক। হাতের মুদ্রায় শান্তির চিহ্ন দেখাচ্ছেন অভিনেত্রী।

Advertisement

লাইট! ক্যামেরা! অ্যাকশন! ব্যস, টিপটপ হয়ে পোজ দেওয়া শুরু নায়িকাদের। একটি চুলও জায়গা থেকে সরছে না। পোশাকও ততটাই বাধ্য। নায়িকার চোখেমুখে আত্মবিশ্বাস। ক্যামেরার ফ্ল্যাশে চোখ ঝলসে উঠছে বাকিদের। এমনকী নায়িকারও। তাও চোখের পাতা নড়ছে না। কত কিছু মাথায় রাখতে হয় এক জন নায়িকাকে। কিন্তু কত ক্ষণ টিপটপ থাকা যায়! তাঁরাও তো মানুষ। হাতেনাতে তারই প্রমাণ দিলেন অভিনেত্রী জাহ্নবী কপূর। ‘ডিভা’ থেকে ‘ডি-গ্ল্যাম’-এ রূপান্তর ঘটল তাঁর। জাকজমকের খোলস ছেড়ে ঘরোয়া অবতারে দেখা দিলেন অভিনেত্রী।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন