Janhvi Kapoor-Sara Tendulkar

ত্রিকোণ প্রেম! প্রেমিক শিখরের সঙ্গে সচিন-কন্যার পার্টি, সারার উপর রেগে কী করলেন জাহ্নবী?

শিখর-জাহ্নবীর মাঝে নাকি তৃতীয় ব্যক্তির আগমন। তিনি সারা তেন্ডুলকর। এ বার সিচন-কন্যাকে নিয়ে কী সিদ্ধান্ত নিলেন শ্রীদেবী-কন্যা?

Advertisement

আনন্দবাজার অনলাইন ডেস্ক

কলকাতা শেষ আপডেট: ১০ জানুয়ারি ২০২৪ ১৫:৫৮
Share:

(বাঁ দিক থেকে) সারা তেন্ডুলকর, শিখর পাহাড়িয়া, জাহ্নবী কপূর। ছবি: সংগৃহীত।

সম্প্রতি কর্ণ জোহরের ‘কফি উইথ কর্ণ’-এ এসে শিখর পাহাড়িয়ার সঙ্গে নিজের প্রেমের সম্পর্কে মুখ ফস্কে বলেই ফেলেছেন জাহ্নবী। তার দিন কয়েকের মধ্যেই প্রেমিককে নিয়ে তিরুপতির মন্দিরের যান আশীর্বাদ নিতে। তবে মুম্বই ফিরতেই নাকি শিখর-জাহ্নবীর মাঝে তৃতীয় ব্যক্তির আগমন। তিনি সারা তেন্ডুলকর। এ বার জাহ্নবীর রোষের মুখে পড়তে হল সচিন-কন্যাকে।

Advertisement

ইনস্টাগ্রাম হোক বা বলিউডের পার্টি— কোথাও সম্পর্কের কথা স্বীকার করেননি জাহ্নবী বা শিখর কেউ-ই। তবে শ্রীদেবীর মৃত্যুর পর থেকে সর্বক্ষণই জাহ্নবীর পাশেই দেখা গিয়েছে শিখরকে। বলিউডে পা রাখার আগে থেকেই নাকি শিখরের সঙ্গে প্রেম ছিল জাহ্নবীর। যদিও বলিউডে অভিষেক হওয়ার পর বেশ কয়েক বছর স্রেফ বন্ধুত্বের সম্পর্কই বজায় রেখেছিলেন তাঁরা। তবে ঈশান, কার্তিকের মতো অভিনেতাদের সঙ্গে সম্পর্ক ভাঙার পরে পুরনো বন্ধু ও প্রাক্তন প্রেমিক শিখরের কাছেই ফিরেছেন শ্রীদেবী-কন্যা। এ বার কর্ণের শো-তে এসে সম্পর্কে সিলমোহর দেওয়ার পরই সচিন-কন্যা সারা টেন্ডুলকরের সঙ্গে রাতের পার্টিতে দেখা যায় শিখরকে। প্রেমিককে নিয়ে জাহ্নবী যে বেশ স্পর্শকাতর তা আগেই বিভিন্ন সময় বুঝিয়েছেন। এমনকি, নিজের ফোনের ‘স্পিড ডায়ালে’ থাকে প্রেমিকের নম্বর। কিন্তু শিখরের সঙ্গে সারাকে পার্টিতে করতে দেখেই নাকি সচিন-কন্যাকে ইনস্টাগ্রামে ‘আনফলো’ করেছেন অভিনেত্রী। ইন্ডাস্ট্রির ঘনিষ্ঠ সূত্রের খবর, শিখরের সঙ্গে সারাকে দেখেই নাকি খানিক মনঃক্ষুণ্ণ হয়েছেন শ্রীদেবী-কন্যা! সেই কারণে নাকি এই সিদ্ধান্ত। তবে আসল সত্যিটা জানেন কেবল তিন জনই।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন