John Abraham

John Abraham: কেঁদে ভাসালেন জন আব্রাহাম! উদ্বিগ্ন স্বয়ং অমিতাভ বচ্চন

জনের পশুপ্রেমের কথা কারও অজানা নয়। আরও একবার সে কথা মনে করিয়ে দেন তিনি।

Advertisement

নিজস্ব প্রতিবেদন

শেষ আপডেট: ২৭ নভেম্বর ২০২১ ১৯:৪৯
Share:

সকলের সামনেই আবেগপ্রবণ হয়ে পড়েন জন।-

শত্রু যতই ভয়ঙ্কর হোক, পেশির জোরে তাকে শুইয়ে দিতে পারেন অনায়াসে। জন আব্রাহামের পেশীবহুল চেহারার প্রেমে হাবুডুবু অনুরাগীর সংখ্যাটাও নেহাত কম নয়। পর্দার সেই বলশালী নায়কই হুড়মুড়িয়ে কেঁদে ফেললেন অমিতাভ বচ্চনের সামনে। কেন আবেগ ধরে রাখতে পারলেন না জন?

Advertisement

‘কৌন বনেগা ক্রোড়পতি’-তে প্রতিযোগী হিসেবে এসেছিলেন ‘ধুম’-এর তারকা। সেখান থেকে পাওয়া সব টাকা পশুপাখিদের সঠিক যত্ন এবং প্রতিপালনের জন্য একটি সংগঠনকে দান করেছেন জন। অভিনেতার পশুপ্রেমের কথা অনেকেরই অজানা নয়। অনুষ্ঠানেও আরও এক বার এ বিষয়টি মনে করিয়ে দেন তিনি। পশুপাখিদের দুর্দশার প্রসঙ্গ উঠতেই নিজের আবেগ ধরে রাখতে পারেননি। কেঁপে উঠেছেন ‘সত্যমেব জয়তে’-র নায়ক। দু’চোখ বেয়ে জল। তাঁর অবস্থা দেখে উদ্বিগ্ন হয়ে পড়েন স্বয়ং অমিতাভও। আসন থেকে উঠে এক বাক্স টিস্যু এগিয়ে দেন জনকে। এর পরেই খানিক থিতু হয়েছেন অভিনেতা। ‘বিগ বি’-কে আশ্বস্ত করে বলেছেন, “স্যর, আমি ঠিক আছি।”

জনকে দেখে আবেগপ্রবণ তাঁর অনুরাগীরাও। অতীতেও পশুপাখিদের উপরে অত্যাচারের বিরুদ্ধে সরব হয়েছেন একাধিক বার। অমিতাভের অনুষ্ঠানে এসে সকলকে ফের পশুপ্রেমের বার্তা দিয়ে গেলেন অভিনেতা।

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন