Holi 2023

তাঁদের সম্পর্কের গুঞ্জন সর্বত্র, দোলে সঞ্জনার কৃষ্ণ সাজলেন জন

টলিপাড়ায় কান পাতলে শোনা যাচ্ছে তাঁদের সম্পর্কের ফিসফাস। এ বার দোলের গানের মিউজিক ভিডিয়োয় ধরা পড়ল তাঁদের রসায়ন।

Advertisement

নিজস্ব সংবাদদাতা

কলকাতা শেষ আপডেট: ০৮ মার্চ ২০২৩ ১৮:০৭
Share:

সম্পর্কের গুঞ্জন রয়েছে, তার মাঝেই সঞ্জনার কানহা হলেন জন! ছবি: সংগৃহীত।

চারপাশে ফাগুনের রং, এ বার সেই রংই লাগল এই জুটির গায়ে। জন ভট্টাচার্য ও সঞ্জনা বন্দ্যোপাধ্যায়। ইন্ডাস্ট্রিতে কান পাতলেই তাঁদের সম্পর্কের জোর চর্চা শোনা যাবে। তবে সম্পর্ক প্রসঙ্গে দু’জনের কণ্ঠো একই সুর, সেই চিরাচরিত বাক্য, ‘‘আমরা শুধুই বন্ধু।’’ তবে বন্ধুত্ব যে গাঢ়, স্বীকার করেছেন জন। এ বার দোলে সঞ্জনার কৃষ্ণ হলেন জন। রঙের উৎসবে দোলের গানের মিউজিক ভিডিয়োয় দেখা গেল জন-সঞ্জনাকে।

Advertisement

‘কানহা’-র সেটে জুটিতে দুটিতে। ছবি: সংগৃহীত।

মিউজিক ভিডিয়োতে চুটিয়ে রং খেলেছেন দু’জনে। কিন্তু বাস্তব জীবনে অভিজ্ঞতা? সঞ্জনার জানালেন, দোলে বাড়িতেই থাকেন, কোনও দিনই রং খেলেননি। ‘কানহা’-র সেটে প্রথম বার জনের সঙ্গে র‌ং খেলা। জনের কথায়, ‘‘আমি এই দিনটা ভীষণ ভাবে উপভোগ করি। ভাল খাওয়া, আড্ডা, ভাং সবই থাকে।’’ তবে একটা বিষয়ে দু’জনেই সহমত, কানহার সেটে প্যাক অ্যাপের পর যে পরিমাণ রং খেলেছেন, আগে এতটা কখনও খেলা হয়নি। ধপধপে সাদা লেহঙ্গায় সঞ্জনা, জন পরেছেন ইন্দো ওয়েস্টার্ন পোশাক। মিউজিক ভিডিয়োর নাম ‘কানহা’। তা হলে জনের রাধা কি সঞ্জনা? লাজুক হেসে সঞ্জনা বলেন, ‘‘না না রাধা আমি নই, তবে জনের গোপী প্রচুর। আসলে ওঁর মহিলা ভক্তের সংখ্যা অনেক।’’ সঞ্জনার কথা স্বীকার করে নিয়ে জনও জানান, ছোট পর্দার দৌলতে ঠাকুমা, দিদিমা, কিশোরী থেকে বাচ্চা, অনেক মহিলা অনুরাগী তাঁর। এই মুহূর্তে টলি পাড়ার নতুন জুটি তাঁরা। এর আগেও একটি মিউজিক ভিডিয়োতে কাজ করেছেন দু’জনে। দর্শক পছন্দও করেছেন। কিন্তু তাঁরা নাকি চুপি চুপি প্রেম করছেন, কিন্তু সত্যিটা বলতে চাইছেন না? জন ও সঞ্জনা দু’জনের কথায়, ‘‘আমরা খুব ভাল বন্ধু।’’ জনের বাড়তি সংযোজন, ‘‘আমার কাছে এই বন্ধুত্বটা খুবই স্পেশ্যাল, তাই খুব বেশি কথা বলতে চাই না, যদি নজর লেগে যায়। আসলে আমরা একে অপরের সঙ্গে কাজ করে খুবই স্বচ্ছন্দ বোধ করি।’’

সঞ্জনার প্রথম ছবি ‘ফিদা’। যশ দাশগুপ্তের নায়িকা ছিলেন এই ছবিতে। তার পর আর সে ভাবে কোনও ছবিতে বা টেলিভিশনে দেখা যায়নি। কারণ হিসেবে সঞ্জনা জানান, মুম্বইতেই থাকছেন, দুই ইন্ডাস্ট্রিতেই চেষ্টা করছেন, পাশপাশি অভিনয় প্রশিক্ষণ নিচ্ছেন। অনুপম খেরের কাছেও অভিনয় শিখেছেন। অন্য দিকে, জন বাংলা টেলিভিশনের খলনায়ক। ‘বোঝে না সে বোঝে না’ দিয়ে শুরু হয়েছিল জনের অভিনয় সফর। প্রথম দিকে পার্শ্ব চরিত্রে দেখা গেলেও ধীরে ধীরে খলনায়ক হয়ে নিজেকে প্রতিষ্ঠিত করেছেন জন। ‘আলোর ঠিকানা’, ‘মিঠাই’-এর মতো জনপ্রিয় ধারাবাহিকে দেখা গিয়েছে জনকে। তাঁদের এই মিউজিক ভিডিয়ো ‘কানহা’ মুক্তি পেয়েছে ইউটিউবে, ইতিমধ্যে ২০ লক্ষ দর্শক দেখেও ফেলেছেন।

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন