Entertainment news

কাজল-কর্ণর বন্ধুত্বে কে ইতি টানল জানেন?’

সম্প্রতি মুক্তি পেয়েছে কর্ণ জোহরের আত্মজীবনী ‘অ্যান আনসুটেব্‌ল বয়’। আর সেখানেই কর্ণ জানিয়েছেন, তাঁর আর কাজলের বন্ধুত্ব শেষ হয়ে গিয়েছে।

Advertisement

নিজস্ব প্রতিবেদন

শেষ আপডেট: ১৫ জানুয়ারি ২০১৭ ১০:৪০
Share:

ফাইল চিত্র।

সম্প্রতি মুক্তি পেয়েছে কর্ণ জোহরের আত্মজীবনী ‘অ্যান আনসুটেব্‌ল বয়’। আর সেখানেই কর্ণ জানিয়েছেন, তাঁর আর কাজলের বন্ধুত্ব শেষ হয়ে গিয়েছে। গুঞ্জন শোনা যাচ্ছিল বেশ কিছুদিন ধরেই। বি-টাউনের অনেকেই বলছিলেন, কাজল আর কর্ণ জোহরের দীর্ঘদিনের বন্ধুত্ব নাকি শেষ হয়ে গেছে। এ বার সেই গুঞ্জনকেই সত্যি প্রমাণ করে দিল কর্ণ জোহরের আত্মজীবনী।

Advertisement

এই বইয়ের এক জায়গায় কর্ণ লিখেছেন, “আমি আমার এক বিন্দুও কাজলকে দিতে চাই না কারণ ওঁর প্রতি গত ২৫ বছর ধরে আমার যা অনুভূতি ছিল, ও (কাজল) তা মেরে ফেলেছে।” এর সঙ্গে কেআরকে’র টুইট বিতর্কের প্রসঙ্গ টেনে কর্ণ লিখেছেন, “কাজলের করা টুইট আমাদের বন্ধুত্ব শেষ করে দিয়েছে। ও কি করে বিশ্বাস করলো যে আমি কাউকে ঘুষ দিতে পারি! তখনই আমার মনে হল আমাদের মধ্যে সব কিছু শেষ করার সময় এসেছে। ও আমার জীবনে আর কোনও দিন ফিরতে পারবে না। অবশ্য আমার বিশ্বাস, ও ফিরতেও চায় না। আমিও ওঁদের সঙ্গে কাজ করতে চাই না। আগে ও আমার জন্য গুরুত্বপূর্ণ ছিল। কিন্তু এখন সব শেষ হয়ে গিয়েছে।”
কর্ণ জোহরের ‘অ্যায় দিল হ্যায় মুশকিল’ আর অজয় দেবগণের ‘শিবায়’র মুক্তি একই দিনে নির্ধারিত হওয়াতেই দূরত্ব তৈরি হয়েছিল তাঁদের মধ্যে। এর পর ‘শিবায়’কে হেয় করে ফিল্ম সমালোচক কামল আর খানের টুইটে দূরত্ব আরও বাড়িয়ে। সে সময় কেআরকে’র টুইট বিতর্কে উত্তাল হয়ে ওঠে গোটা বলিউড। কিন্তু এর পরই অজয় দেবগণ একই অডিও রেকর্ড সোশ্যাল মিডিয়ায় পোস্ট করেন, যাতে কামল আর খানকে বলতে শোনা যায় তিনি ‘শিবায়’কে হেয় করে টুইট করার জন্য কর্ণ জোহরের থেকে টাকা পেয়েছিলেন। দাবানলের মতো ছড়িয়ে পড়ে অজয় দেবগণের পোস্ট করা সেই অডিও রেকর্ড। সোশ্যাল মিডিয়ায় কর্ণের বিরুদ্ধে সমালোচনার ঝড় ওঠে। কাজল আর কর্ণের মধ্যে দূরত্ব যেন আরও বাড়িয়ে দেয় এই ঘটনা। তবে অনেকেই মনে করছেন, এ বার ‘অ্যান আনসুটেব্‌ল বয়’ বলিউডে কাজল আর কর্ণের বন্ধুত্বে ইতি টেনে দিতে পারে।

আরও পড়ুন: স্টান্ট করতে গিয়ে শুটিংয়ে আছাড় খেয়ে পড়ে জখম প্রিয়ঙ্কা চোপড়া

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন