Kajol

Kajol: অজয় দেবগণ নন, অন্য কারও সঙ্গে বেশি বিবাহিত তিনি, দাবি করলেন স্বয়ং কাজল!

তিন দশকের কেরিয়ারে একের পর এক সফল ছবি। কাজ তো বটেই, ব্যক্তিগত জীবনেও কোথাও কোনও আলোচনার অবকাশ নেই। বলিউডি সম্পর্ক নিয়ে হাজারো জল্পনার ভিড়ে এই তারকা দম্পতিকে নিয়ে গুজব বা চর্চাও নেই। তা হলে হঠাৎ কেন এমন মন্তব্য কাজলের? তবে কি ভাঙন ধরছে কুড়ি বছরের সংসারে?

Advertisement

নিজস্ব প্রতিবেদন

কলকাতা শেষ আপডেট: ১৯ ফেব্রুয়ারি ২০২২ ১৯:৩০
Share:

অজয়ের সঙ্গে কি সুখী নন কাজল?

প্রায় কুড়ি বছর হল বিবাহিত কাজল ও অজয় দেবগণ। দুই ছেলে-মেয়েকে নিয়ে সুখী সংসার তারকা দম্পতির। এ হেন কাজলই নাকি অজয় নন, অন্য কারও সঙ্গে বেশি বিবাহিত! এবং অন্য কেউ নয়, এমন দাবি খোদ নায়িকারই!

Advertisement

‘বাজিগর’ থেকে 'তানহাজি’। তিন দশকের ঝলমলে কেরিয়ারে একের পর এক সফল ছবি। কাজ তো বটেই, ব্যক্তিগত জীবনেও কোথাও কোনও আলোচনার অবকাশ নেই। বলিউডি সম্পর্ক এবং বিয়ে নিয়ে হাজারো জল্পনার ভিড়ে এই তারকা দম্পতিকে নিয়ে কোনও গুজব বা চর্চাও নেই তেমন। তা হলে হঠাৎ কেন এমন মন্তব্য কাজলের? তবে কি ভাঙন ধরছে কুড়ি বছরের সংসারে?

একেবারেই নয়। আসলে ইনস্টাগ্রামে পোস্ট দিয়েছেন অজয়-ঘরনি। শাশুড়ি বীণা দেবগণের সঙ্গে ছবিতে চওড়া সোনালি পাড় সাদা শাড়িতে ঝলমলে কাজল। জন্মদিনের শুভেচ্ছা জানিয়ে শাশুড়ির উদ্দেশ্যে লিখেছেন, “কোনও পুরুষকে বিয়ে করা মানে শুধু তাঁর সঙ্গে গাঁটছড়া বাঁধা নয়, তাঁর গোটা পরিবারের সঙ্গেই জড়িয়ে যাওয়া। সেই মানুষটার জন্য অঢেল শুভেচ্ছা রইল, যিনি সব সময়ে আমার পাশে থেকেছেন। এতটাই যে, বহু বার মনে হয়েছে, আমার স্বামী নন, আমি তাঁর সঙ্গেই বেশি বিবাহিত। সেই অসামান্য মহিলা, আমার শাশুড়ি বীণা দেবগণকে জন্মদিন খুব ভাল কাটুক।” সকাল সকাল এমন মিষ্টি পোস্টে অনুরাগীরাও আত্মহারা। প্রশংসায় ভরিয়ে দিয়েছেন অভিনেত্রীকে।

কাজলের সঙ্গে বীণার এমন গলায় গলায় সম্পর্কের কথা আগেই বলেছিলেন অজয় দেবগণ। অতীতে এক টিভি শো-তে গিয়েছিলেন তারকা দম্পতি। সেখানেই সঞ্চালক কর্ণ জোহরকে অজয় বলেন, “আমার মা আমার চেয়ে কাজলের সঙ্গেই দেখি বেশি নিরাপদ বোধ করে। আমার বউও তার শাশুড়ির সঙ্গে, তাঁর বন্ধুদের সময় কাটাতে ভীষণ ভালবাসে।” বীণার জন্মদিনের পার্টিতে কাজলের দেদার আনন্দ করার গল্পও শুনিয়েছিলেন তাঁর অভিনেতা স্বামী।

বলিউড নায়িকা হিসেবে খ্যাতির শিখরে থাকাকালীনই আচমকা অজয়কে বিয়ে করেন কাজল। বছর দুয়েক বাদে মেয়ে নায়সার জন্মের পর বহু কাল পর্দা থেকে দূরেও ছিলেন এই জনপ্রিয় অভিনেত্রী। নায়সা এখন ১৮-র তরুণী। কাজল-অজয়ের ছেলে যুগের বয়স ১১। অভিনেত্রীকে শেষ বার পর্দায় দেখা গিয়েছে ২০২১ সালে, নেটফ্লিক্সে মুক্তি পাওয়া ছবি ‘ত্রিভঙ্গ’-এ। তার আগে বড় পর্দায় অজয়ের সঙ্গেই অভিনয় করেছিলেন ‘তানহাজি’ ছবিতে।

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন