Akshay Kumar-KRK

সুপারি দিয়েছিলেন অক্ষয় কুমার! হঠাৎ দাবি কমল আর খানের

ফের আলোচনায় উঠে এসেছেন বলিউডের স্বঘোষিত চিত্র সমালোচক কমল আর খান। এ বার তাঁর নিশানায় অক্ষয় কুমার।

Advertisement

আনন্দবাজার অনলাইন ডেস্ক

মুম্বই শেষ আপডেট: ১০ জুন ২০২৩ ১৯:২৮
Share:

অক্ষয় কুমার (বাঁ দিকে)। কমল আর খান (ডান দিকে)। ছবি: সংগৃহীত।

তিনি স্বঘোষিত সমালোচক। নামী-দামি সিনেমা থেকে তাবড় শিল্পী— তাঁর সমালোচনার হাত থেকে রক্ষা পান না কেউই। তার ফলও ভুগতে হয়েছে তাঁকে। বার কয়েক হাজতবাস করতে হয়েছে। তাই বলে কমল আর খান যে দমে গিয়েছেন, এমনটা ভাবার কোনও কারণ নেই। এ বার এক নতুন দাবি করলেন কেআরকে। তা-ও আবার বলিউডের ‘খিলাড়ি’ অক্ষয় কুমারকে নিয়ে। কেআরকে-র দাবি, অক্ষয় তাঁকে খুন করার চক্রান্ত করেছেন। তার জন্য সুপারিও দিয়েছেন।

Advertisement

বৃহস্পতিবার টুইট করে কেআরকে লেখেন, ‘‘বলিউডে সকলের সঙ্গেই আমার সম্পর্ক ভাল, শুধুমাত্র একজন ছাড়া। ও এমন একজন যে আমায় খুন করার সুপারি দেয়। যদিও সেই সময় আমি জেলে ছিলাম। পুলিশ হেফাজতে থাকাকালীন আমাকে মেরে ফেলার চক্রান্ত করে সে। যদি আমার কিছু হয়ে যায় তার জন্য সম্পূর্ণ দায়ী অক্ষয়।’’

কেআরকে এই ধরনের বিতর্কিত মন্তব্য অতীতেও বিভিন্ন সময় করেছেন। কখনও তাঁর নিশানায় শাহরুখ খান, কখনও আবার সলমন খান। অভিনেতা মনোজ বাজপেয়ী মানহানির মামলাও করেছিলেন কেআরকে-র নামে। স্বঘোষিত চিত্র সমালোচকের এমন টুইটের পর ফের মানহানি মামলার আশঙ্কা করছেন নেটাগরিকরা। যদিও অক্ষয় এ প্রসঙ্গে এখনও কোনও মন্তব্য করেননি।

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন