Shruti-Santanu

বাবা কমল হাসনের বাড়িতে খাওয়াদাওয়া, হাজির শ্রুতির প্রেমিকও, বিয়ের গুজব কি এ বার সত্যি হবে?

সম্প্রতি গুজব রটেছিল, শ্রুতি হাসন এবং শান্তনুর নাকি বিয়ে হয়ে গিয়েছে। তাতে বিরক্ত হন ‘সালার’-এর নায়িকা। তবে এ বার পারিবারিক উদ্‌যাপনে প্রেমিককে সঙ্গে নিয়ে গেলেন কমল হাসন-কন্যা।

Advertisement

আনন্দবাজার অনলাইন ডেস্ক

কলকাতা শেষ আপডেট: ০১ জানুয়ারি ২০২৪ ১৯:১৩
Share:

এক পারিবারিক অনুষ্ঠানে প্রেমিক শান্তনুর সঙ্গে কমল হাসন এবং শ্রুতি হাসন। ছবি: সংগৃহীত।

বেশ কিছুটা সময় ধরেই প্রেম করছেন কমল হাসনের কন্যা শ্রুতি হাসন এবং শিল্পী শান্তনু। শোনা যায়, শ্রুতির কবিতার বইয়ের অলঙ্করণ করছিলেন শান্তনু। সেই থেকেই আলাপ। শিল্পের প্রতি ভালবাসাই তাঁদের প্রেমের সূত্র। সম্প্রতি গুজব রটেছিল, শ্রুতি এবং শান্তনুর নাকি ইতিমধ্যেই চুপিচুপি বিয়ে হয়ে গিয়েছে। তাতে বেজায় চটেছিলেন ‘সালার’-এর অভিনেত্রী। শ্রুতি জানিয়েছিলেন, বিয়ের খবর তিনি নিজেই সকলকে দেবেন। রবিবার সন্ধ্যায় শ্রুতিকে দেখা গেল প্রেমিক শান্তনুর হাতে হাত রেখে এক পারিবারিক অনুষ্ঠানে। বাবা কমল হাসনের বাড়িতেই ছিল বর্ষবরণের উদ্‌যাপন।

Advertisement

কমল হাসনের সঙ্গে শ্রুতি হাসন। ছবি: সংগৃহীত।

শুধু বাবাই নয়, শ্রুতির পরিবারের অনেকেই উপস্থিত ছিলেন এই অনুষ্ঠানে। মণি রত্নম, সুহাসিনী— সকলেই ছিলেন এক ছাদের নীচে। শ্রুতি তাঁর প্রেমিক শান্তনুকে পাশে নিয়েই প্রচুর ছবি তুললেন পরিবারের সঙ্গে। কমল অবশ্য বহু দিন থেকেই শান্তনুর সঙ্গে পরিচিত। বাকিদের সঙ্গে এই প্রথম তাঁর আলাপ হল কি না, তা নিয়ে নিশ্চিত নন শ্রুতির বন্ধুরাও। সম্প্রতি ‘সালার’-এর বিশাল বক্স অফিস সাফল্যে আনন্দিত ছবির সঙ্গে জড়িত সকলেই। বছরশেষে সেই আনন্দই ভাগ করে নিতে পরিবারের সঙ্গে সময় কাটালেন শ্রুতি। তবে সেই ফাঁকে তাঁদের বিয়ের পাকা কথা চলছে কি না, তা নিয়ে জল্পনা তুঙ্গে। অনেকের মতে, খুব তাড়াতাড়ি ছাঁদনাতলায় দেখা যাবে শ্রুতি এবং শান্তনুকে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন