Shruti Hassan

Shruti Haasan: কোভিডে আক্রান্ত কমল-কন্যা শ্রুতি হাসন

  • কোভিডে আক্রান্ত শ্রুতি হাসন।
  • ইনস্টাগ্রামে পোস্ট করে খবর দিলেন নিজেই।

Advertisement

নিজস্ব প্রতিবেদন

কলকাতা শেষ আপডেট: ২৭ ফেব্রুয়ারি ২০২২ ১৫:০৬
Share:

কোভিড পজিটিভ শ্রুতি।

গত নভেম্বর মাসে কোভিডে আক্রান্ত হয়েছিলেন দক্ষিণী অভিনেতা কমল হাসন। তিন মাসের মধ্যে তাঁর বড় কন্যা শ্রুতি হাসন কোভিড পজিটিভ। রবিবার ইনস্টাগ্রামে পোস্ট করে নিজেই সে খবর দিলেন অভিনেত্রী নিজেই।

Advertisement

শ্রুতি লিখলেন, ‘সমস্ত নিয়ম বিধি মানার পরেও কোভিডের কবলে পড়েছি। তবে এখন সুস্থ হওয়ার দিকে এগোচ্ছি ধীরে ধীরে। খুব তাড়াতাড়ি কাজে ফিরব বলে আশা করছি। সবাইকে ধন্যবাদ এবং অনেক ভালবাসা।’

অভিনয় এবং গানে পারদর্শী শ্রুতির এই পোস্টের তলায় বলি পরিচালক এবং প্রযোজক সিদ্ধার্থ মালহোত্র, অভিনেত্রী সোফি চৈধারি, নম্রতা শিরোদকার তাঁর দ্রুত আরোগ্যের কামনা করেছেন।

Advertisement

মাসখানেক আগে শ্রুতি পুরনো একটি বিতর্কের জন্য আবার শিরোনাম দখল করেছিলেন। দক্ষিণী অভিনেতা ধনুষ এবং রজনীকান্তের বড় কন্যা ঐশ্বর্যার বিবাহ বিচ্ছেদের খবর প্রকাশ পাওয়ার পরে তাঁর নাম উঠে আসে।

ধনুষের স্ত্রী পরিচালিত ‘৩’ ছবিতে অভিনয় করার সময়ে নাকি শ্রুতির সঙ্গে ধনুষের ‘বিবাহ-বহির্ভূত’ সম্পর্ক তৈরি হয়। তার জন্য নাকি ধনুষ-ঐশ্বর্যার বিয়ে ভাঙতে বসেছিল। এমনই ‘গুজব’ রটেছিল ২০১২ সালে। সে কথা ২০২২ সালে আবার মানুষের মনে চাগাড় দেয়।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন