kangana ranaut

‘সাধারণ ফ্লু ছাড়া কিছুই নয়, সংবাদমাধ্যম বাড়াবাড়ি করছে’, দাবি করোনা আক্রান্ত কঙ্গনার

হিমাচলে নিজের বাড়িতে যাবেন বলে কোভিড পরীক্ষা করিয়েছিলেন শুক্রবার। শনিবার সকালে পরীক্ষার ফলাফল পজিটিভ আসে।

Advertisement

নিজস্ব প্রতিবেদন

কলকাতা শেষ আপডেট: ০৮ মে ২০২১ ১০:৪৫
Share:

কঙ্গনা রানাউত

করোনায় আক্রান্ত হলেন অভিনেত্রী কঙ্গনা রানাউত। হিমাচলে নিজের বাড়িতে যাবেন বলে কোভিড পরীক্ষা করিয়েছিলেন শুক্রবার। পরের দিন সকালে পরীক্ষার ফলাফল পজিটিভ আসে। সে খবর নিজেই ইনস্টাগ্রামে জানালেন তিনি।

Advertisement

টুইটার থেকে বিতাড়িত অভিনেত্রীর এখন ইনস্টাগ্রামই ভরসা। তিনি সেখানেই নিজের মতামত প্রকাশ করেন। অনুরাগীদের তাঁর যাবতীয় খবরাখবর দেন। শনিবার সকালেও তাই করলেন। কোভিড পজিটিভ হওয়ার খবরটি ইনস্টাগ্রামেই প্রকাশ করলেন কঙ্গনা। তাঁর বক্তব্য, ‘এই রোগ সাধারণ সর্দি-জ্বর ছাড়া আর কিছুই নয়। সংবাদমাধ্যম একটু বেশিই বাড়াবাড়ি করছে। যার ফলে কিছু মানুষ আতঙ্কে ভুগছেন’।

হালকা জ্বর হয়েছিল অভিনেত্রীর। দুর্বল হয়ে পড়েছিলেন। সঙ্গে চোখ জ্বালা করছিল কঙ্গনার। হিমাচলে নিজের বাড়ি যাওয়ার আগে পরীক্ষা করিয়েছিলেন। তাতেই শরীরে করোনা ধরা পড়ে। নিভৃতবাসে রয়েছেন বলে নেটমাধ্যমে জানালেন।

Advertisement

পজিটিভ হওয়ার খবর দেওয়ার সঙ্গে কঙ্গনা এ কথাও জানিয়ে দিলেন, এই ভাইরাসকে ধ্বংস করবেন তিনি। মানুষকে তাঁর উপদেশ, ‘এই ভাইরাসকে ক্ষমতাশালী হতে দেবেন না। এর থেকে আপনার শক্তি অনেক বেশি। ভয় পাবেন না। আপনি যদি ভয় পান, তবে সে আপনাকে আরও ভয় দেখাবে’।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন