১১ কোটির কঙ্গনা!

তিনি সত্যিই ‘কুইন’। ছবিতে পারফরম্যান্সের বিচারে তা প্রমাণ করেছেন আগেই। এ বার পারিশ্রমিকেও বলিউডের ‘কুইন’এর জায়গা দখল করলেন তিনি। তিনি অভিনেত্রী কঙ্গনা রানাওয়াত। বর্তমানে সব বলিউড ডিভাকে পারিশ্রমিকের নিরিখে ছাপিয়ে গিয়েছেন তিনি।

Advertisement

সংবাদ সংস্থা

শেষ আপডেট: ১৯ অগস্ট ২০১৫ ১৫:২২
Share:

তিনি সত্যিই ‘কুইন’। ছবিতে পারফরম্যান্সের বিচারে তা প্রমাণ করেছেন আগেই। এ বার পারিশ্রমিকেও বলিউডের ‘কুইন’এর জায়গা দখল করলেন তিনি। তিনি অভিনেত্রী কঙ্গনা রানাওয়াত। বর্তমানে সব বলিউড ডিভাকে পারিশ্রমিকের নিরিখে ছাপিয়ে গিয়েছেন তিনি। তাঁকে দিয়ে ছবিতে অভিনয় করানোর জন্য এখন পরিচালক অথবা প্রযোজকদের পকেটে রেস্তো থাকতে হবে ১১ কোটি টাকা! এই অঙ্কের টাকাই এখন ছবি পিছু পারিশ্রমিক হিসাবে নেন নায়িকা। দীপিকা, করিনাদের মতো প্রথম সারির তারকাদের পিছনে ফেলে দিয়ে বলিউডে এখন সবচেয়ে দামি অভিনেত্রী তিনিই।

Advertisement

কঙ্গনার সাম্প্রতিক সিনেমা ‘তন্নু ওয়েডস মনু রিটার্নস’এর জন্য ১১ কোটি টাকা পারিশ্রমিক পেয়েছিলেন তিনি। এই আয়ের পরিপ্রেক্ষিতেই দীপিকা পাড়ুকোন, করিনা কপূরদের থেকে কয়েক ধাপ এগিয়ে গিয়েছেন অভিনেত্রী।

পারিশ্রমিকের বিচারে কঙ্গনার আগে বলিউডের সবচেয়ে দামী অভিনেত্রী ছিলেন দীপিকা। এখন প্রতিটি ছবির জন্য তিনি প্রায় ৯ কোটি টাকা পারিশ্রমিক নেন। করিনা কপূর খানের পারিশ্রমিক প্রায় ৮ কোটি টাকা। প্রিয়ঙ্কা চোপড়া এবং ক্যাটরিনা কইফ এর থেকেও কম পারিশ্রমিক পান। তাই সব দিক থেকেই এখন বলিউডের ‘কুইন’ কঙ্গনা রানাওয়াত।

Advertisement

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন