Entertainment News

কর্ণের পরের ছবিতে কঙ্গনা! ‘নেপোটিজম’ ইস্যুতে লড়াই কি তবে লোক দেখানো?

ক’দিন আগেই বলিউডের স্বজনপোষণ নিয়ে ‘কফি উইথ কর্ণ’তে গিয়ে পরিচালক কর্ণ জোহরকে কড়া ভাষায় আক্রমণ করেছিলেন অভিনেত্রী কঙ্গনা রানাউত। তারপর সেই ইস্যুতে তোলপাড় হয় গোটা ইন্ডাস্ট্রি।

Advertisement

সংবাদ সংস্থা

শেষ আপডেট: ০১ এপ্রিল ২০১৭ ১৪:২২
Share:

ক’দিন আগেই বলিউডের স্বজনপোষণ নিয়ে ‘কফি উইথ কর্ণ’তে গিয়ে পরিচালক কর্ণ জোহরকে কড়া ভাষায় আক্রমণ করেছিলেন অভিনেত্রী কঙ্গনা রানাউত। তারপর সেই ইস্যুতে তোলপাড় হয় গোটা ইন্ডাস্ট্রি। শো-য়ের বাইরেও কঙ্গনা বলেছিলেন, ‘‘বলিউডে স্বজনপোষণের পতাকা বহন করছেন কর্ণ।’’ এই মন্তব্যের পক্ষে-বিপক্ষে সে সময় কথা বলেছিলেন বলিউডের বেশ কিছু তারকা। সব মিলিয়ে কর্ণ-কঙ্গনার মধ্যে যে বেশ সমস্যা চলছে তা স্পষ্ট ছিল। সেই আবহেই এ বার বেশ বড় চমক রয়েছে অনুরাগীদের জন্য।

Advertisement

আরও পড়ুন, আপনি প্রেগন্যান্ট? বিপাশা বললেন…

ইন্ডাস্ট্রি সূত্রে খবর, কর্ণ জোহরের পরের ছবিতে নাকি অভিনয় করবেন কঙ্গনা! নাম প্রকাশে অনিচ্ছুক ধর্ম প্রোডাকশনের সঙ্গে যুক্ত এক ব্যক্তি এই খবর নিশ্চিত করেছেন। পর্দায় একজন স্ট্রাগলিং অভিনেত্রীর গল্প বলবেন পরিচালক। যিনি বলিউডে প্রথম সারির নায়িকা হতে চান। প্রধান ভূমিকায় নাকি কঙ্গনাকে কাস্ট করা হয়েছে। আপাতত পরিচালক হংসল মেহতার ‘সিমরন’ ছবির কাজে দেশের বাইরে রয়েছেন নায়িকা। শোনা যাচ্ছে, তিনি দেশে ফিরলেই এই ছবির আনুষ্ঠানিক ঘোষণা করা হবে।

Advertisement

আরও পড়ুন, ‘পুরুষ খারাপ ভাবে ছুঁলে তাকে মেরে দৌড়ন’

ছবির বাকি কাস্ট এখনও নাকি ঠিক হয়নি। তবে কঙ্গনার বিপরীতে শোনা যাচ্ছে রণবীর কপূরের নাম। যশ ও রুহির বাবা হওয়ার পর এই মুহূর্তে কাজ থেকে বিরতি নিয়ে বাড়িতে সময় দিচ্ছেন কর্ণ। প্যাটারনিটি ব্রেক থেকে ফেরার পরই নাকি তিনি এই ছবির কাজে হাত দেবেন।

এই খবর প্রকাশ্যে আসার পর বলি মহলের একটা বড় অংশের প্রশ্ন, নেপোটিজম নিয়ে কঙ্গনার বিস্ফোরক উত্তি থামাতেই কি তাঁকে পরবর্তী ছবিতে সই করানো হল? নাকি কর্ণ ভার্সেস কঙ্গনা লড়াইটাই ছিল লোক দেখানো?

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন