Kangana Ranaut

রাজনীতির জেরে প্রভাব পড়ছে কঙ্গনার অভিনয়ে! আবার পিছিয়ে গেল ‘ইমার্জেন্সি’র মুক্তির দিন

অভিনয়ের থেকেও নাকি দেশকে অগ্রাধিকার দিচ্ছেন কঙ্গনা। আর তাই দেশের জন্য কাজ করতে এখন রাজনীতির ময়দানেই তাঁর মন বেশি।

Advertisement

আনন্দবাজার অনলাইন ডেস্ক

কলকাতা শেষ আপডেট: ১৬ মে ২০২৪ ১৩:৫৮
Share:

কঙ্গনা রানাউত। ছবি-সংগৃহীত

অভিনয়ের পাশাপাশি রাজনীতির ময়দানে যাত্রা শুরু করেছেন অভিনেত্রী কঙ্গনা রানাউত। লোকসভা নির্বাচনে এ বার হিমাচল প্রদেশের মান্ডি কেন্দ্রের বিজেপি প্রার্থী তিনি। রাজনীতিতে এই বড় ভূমিকা পালন করতে গিয়েই অভিনয় জগতে কি পিছিয়ে পড়ছেন কঙ্গনা? উঠছে প্রশ্ন। কারণ তাঁর অভিনীত বহু প্রতীক্ষিত ছবি ‘ইমার্জেন্সি’র মুক্তির দিন আরও পিছিয়ে গেল।

Advertisement

অভিনয়ের থেকেও নাকি দেশকে অগ্রাধিকার দিচ্ছেন কঙ্গনা। আর তাই দেশের জন্য কাজ করতে এখন রাজনীতির ময়দানেই তাঁর মন বেশি। এই সব দিক ভেবেই পিছিয়ে দেওয়া হয়েছে তাঁর ছবির মুক্তির দিন। মণিকর্ণিকা ফিল্মস প্রযোজনা সংস্থার তরফ থেকে সমাজমাধ্যমে এমনই জানানো হয়েছে। পোস্টে লেখা হয়েছে, ‘‘আমাদের রানি কঙ্গনার জন্য আমাদের হৃদয়ে রয়েছে একরাশ ভালবাসা। তিনি এখন দেশকে ও দেশের প্রতি দায়বদ্ধতাকে বেশি গুরুত্ব দিচ্ছেন। বহু প্রতীক্ষিত ছবি ‘ইমার্জেন্সি’ মুক্তির দিন পিছিয়ে গেল। কবে এই ছবি মুক্তি পাবে তা শীঘ্রই আপনাদের জানাব। সব সময় পাশে থাকার জন্য ধন্যবাদ।’’

প্রথমে ছবিটি মুক্তি পাওয়া কথা ছিল ২০২৩-এর ২৩ নভেম্বর। তার পরে মুক্তির দিন পিছিয়ে যায়। ২২ জানুয়ারি রামমন্দির উদ্বোধনে উপস্থিত ছিলেন কঙ্গনা। তার পরের দিনই ‘ইমার্জেন্সি’ ছবিটির মুক্তির দিন ঘোষণা করেছিলেন অভিনেত্রী। জানিয়েছিলেন ছবি মুক্তি পাবে ২০২৪-এর ১৪ জুনে। লোকসভা নির্বাচনের জন্য আরও পিছিয়ে গেল ছবিটি মুক্তির তারিখ। এই ছবির পরিচালনাও কঙ্গনা নিজেই করেছেন।

Advertisement

ছবিতে অভিনয় করেছেন অনুপম খের, মহিমা চৌধুরী, মিলিন্দ সোমান, শ্রেয়স তলপড়ে, বিকাশ নায়ার এবং প্রয়াত অভিনেতা সতীশ কৌশিক। উল্লেখ্য, এই মুহূর্তে কঙ্গনা নির্বাচনী প্রচার নিয়ে ব্যস্ত।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
আরও পড়ুন