এ বার কাবাডি খেলোয়াড়ের ভূমিকায় কঙ্গনা

অশ্বিনী আইয়ার তিওয়ারি কয়েক দিন আগেই বলেছেন, আলিয়া ভট্টকে নিয়ে একটি ছবি করবেন তিনি। কিন্তু আলিয়ার সঙ্গে কাজটার আগে কঙ্গনা রানাবতের সঙ্গে একটি ছবি সেরে ফেলতে চান পরিচালক। এই ছবিতে কঙ্গনাকে এক জন কাবাডি খেলোয়াড়ের ভূমিকায় দেখা যাবে।

Advertisement

কঙ্গনা

শেষ আপডেট: ১২ জুন ২০১৮ ০০:০৩
Share:

কঙ্গনা

অশ্বিনী আইয়ার তিওয়ারি কয়েক দিন আগেই বলেছেন, আলিয়া ভট্টকে নিয়ে একটি ছবি করবেন তিনি। কিন্তু আলিয়ার সঙ্গে কাজটার আগে কঙ্গনা রানাবতের সঙ্গে একটি ছবি সেরে ফেলতে চান পরিচালক। এই ছবিতে কঙ্গনাকে এক জন কাবাডি খেলোয়াড়ের ভূমিকায় দেখা যাবে। আপাতত অশ্বিনী নায়িকার জন্য এক জন কাবাডি প্রশিক্ষকের খোঁজ করছেন। কঙ্গনা এই মুহূর্তে লন্ডনে ‘মেন্টাল হ্যায় কেয়া’র শুটিং করছেন, যেখানে তিনি এক জন ভয়েস ওভার আর্টিস্টের চরিত্রে। ফিরে ‘মণিকর্ণিকা’র বাকি থাকা কিছু অংশের শুট করে তার পর অশ্বিনীর ছবির ওয়র্কশপ শুরু করবেন। অক্টোবর থেকে ডিসেম্বর পর্যন্ত শিডিউল ফাঁকা রাখছেন কঙ্গনা। সুতরাং এ বছর আলিয়ার সঙ্গে অশ্বিনীর ছবিটা কতটা সম্ভব, ভাবতে হচ্ছে। দম বাড়ানোর জন্য যোগাভ্যাস করছেন কঙ্গনা। সব ছবির মতো এতেও পারফেক্ট হতে চান তিনি। এর আগে ‘তনু ওয়েডস মনু রিটার্নস’-এ হকি খেলোয়াড়ের চরিত্র করেছেন কঙ্গনা।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন