Entertainment News

বান্ধবীর সঙ্গে পরিচয় করিয়ে দিলেন কপিল

জীবনের বড় একটা ঘোষণা সোশ্যাল মিডিয়ায় সেরে ফেললেন কমেডিয়ান কপিল শর্মা। টুইটারের মাধ্যমে সকলের সঙ্গে পরিচয় করিয়ে দিলেন তাঁর বান্ধবীর।

Advertisement

স‌ংবাদ সংস্থা

শেষ আপডেট: ১৮ মার্চ ২০১৭ ১৫:৫৭
Share:

জীবনের বড় একটা ঘোষণা সোশ্যাল মিডিয়ায় সেরে ফেললেন কমেডিয়ান কপিল শর্মা। টুইটারের মাধ্যমে সকলের সঙ্গে পরিচয় করিয়ে দিলেন তাঁর বান্ধবীর। তিনি গিন্নি ছত্রাত। পেশায় ব্যবসায়ী। একটি ছবি শেয়ার করে কপিল টুইট করেছেন, ‘ও আমার বেটার হাফ বলব না। বরং বলব, ও আমাকে পরিপূর্ণ করছে। গিন্নি তোমাকে ভালবাসি। সকলে ওকে স্বাগত জানান।’

Advertisement

আরও পড়ুন, ‘কেউ সেক্সি বললে কিছু মনে করি না, কিন্তু আমি তার থেকেও বেশি কিছু’

টিভিতে ‘কমেডি নাইটস্ উইথ কপিল’ শোএর মাধ্যমে তুমুল জনপ্রিয়তা পান কপিল। এরপর তাঁর ‘দ্য কপিল শর্মা শো’ও বেশ জনপ্রিয় হয়। নিজেদের ছবির প্রচারের জন্য এই শোকেই বেছে নেন বলি সেলেবরা। ২০১৫এ ‘কিস কিসসো প্যায়ার করু’ ছবিতে অভিনয় করে বলিউড ডেবিউ হয় কপিলের। কিন্তু তাঁর ব্যক্তিজীবন খুব একটা ফোকাসে আসেনি। তাই এ বার নিজেই বান্ধবীর সঙ্গে পরিচয় করিয়ে দিলেন তিনি। )

Advertisement

টিভিতে ‘কমেডি নাইটস্ উইথ কপিল’ শোএর মাধ্যমে তুমুল জনপ্রিয়তা পান কপিল। এরপর তাঁর ‘দ্য কপিল শর্মা শো’ও বেশ জনপ্রিয় হয়। নিজেদের ছবির প্রচারের জন্য এই শোকেই বেছে নেন বলি সেলেবরা। ২০১৫এ ‘কিস কিসসো প্যায়ার করু’ ছবিতে অভিনয় করে বলিউড ডেবিউ হয় কপিলের। কিন্তু তাঁর ব্যক্তিজীবন খুব একটা ফোকাসে আসেনি। তাই এ বার নিজেই বান্ধবীর সঙ্গে পরিচয় করিয়ে দিলেন তিনি।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন