Kapil Sharma

ভারতীর মতো হাজতে না যেতে হয়, ট্রোলের মুখে কমেডিয়ান কপিল শর্মা

২১ নভেম্বর বেশি রাতের দিকে কমেডিয়ান ভারতী সিংকে গ্রেফতার করে কেন্দ্রীয় সংস্থা নারকোটিক্স কন্ট্রোল ব্যুরো (এনসিবি)।

Advertisement

নিজস্ব প্রতিবেদন

নুম্বই শেষ আপডেট: ২৬ নভেম্বর ২০২০ ১৬:৪২
Share:

কপিল শর্মা।

ভারতী আর হর্ষের মতো কমেডিয়ান কপিল শর্মাকেও জেলে পুরে দেওয়া হবে মাদক ব্যবহারের জন্য! এই মর্মেই কপিলকে আক্রমণ করলেন এক নেটাগরিক। টুইটারে নিজের অনুগামীদের সঙ্গে কথাবার্তা চালাচ্ছিলেন কপিল শর্মা। আচমকাই মাঠে নামেন টুইটার ব্যবহারকারী ‘ভানুপ্রতাপ সিংহ (রাষ্ট্রবাদী)’। তাঁর কাছে প্রমাণ না থাকলেও কমেন্ট বক্সে তিনি লেখেন, ‘ভারতীর কী হাল হল? যত দিন হাজতবাস হয়নি, তত দিন তাঁরা যেন মাদকে হাতও দেননি। আপনারও তেমনই অবস্থা হবে মনে হচ্ছে। যত দিন জেলের বাইরে, তত দিন নো ড্রাগস!’ ব্যাঙ্গাত্মক এই কমেন্টে রেগে আগুন কমেডিয়ান কপিল। এতটাই যে টুইটার ব্যবহারকারীর চেহারা নিয়ে পাল্টা ট্রোল করে বসেন তিনি, ‘আগে নিজের শরীরের মাপে শার্ট বানিয়ে নে রে মোটা!’ তবে বেশি ক্ষণ এই টুইটটি দৃশ্যমান ছিল না। ঝটপট পোস্টটি মুছে দেন কমেডিয়ান নিজেই।

Advertisement

টুইটার ব্যবহারকারীর চেহারা নিয়ে পাল্টা ট্রোল করে বসলেন কপিল

গত ২১ নভেম্বর বেশি রাতের দিকে কমেডিয়ান ভারতী সিংহকে গ্রেফতার করে কেন্দ্রীয় সংস্থা নারকোটিক্স কন্ট্রোল ব্যুরো (এনসিবি)। পরের দিন সকালে ভারতীর স্বামী হর্ষ লিম্বাচিয়ার হাতে হাতকড়া পড়ে একই অভিযোগে। তাঁদের আন্ধেরির আবাসন থেকে সাড়ে ৮৬ গ্রাম গাঁজা উদ্ধার করেছে এনসিবি। তাই মাদক সেবনের অভিযোগে মামলা দায়ের করা হয় তাঁদের বিরুদ্ধে। এনসিবি সূত্রে খবর, দু’জনেই তাঁদের বিরুদ্ধে ওঠা অভিযোগ স্বীকার করে নিয়েছেন। প্রায় দেড় দিন পরে, সোমবার জামিনে ছাড়া পান তারকা স্বামী-স্ত্রী।

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন