Kapil Sharma

Archana-Kapil: আমার তারকা হওয়ার নেপথ্যে অর্চনাজির অনেক অবদান, অকপট কপিল

কপিলের অনুষ্ঠানেরও অবিচ্ছেদ্য অংশ ‘কুছ কুছ হোতা হ্যায়’-র মিস ব্র্যগেঞ্জা।

Advertisement

নিজস্ব প্রতিবেদন

কলকাতা শেষ আপডেট: ১৩ জানুয়ারি ২০২২ ১৪:২৪
Share:

অর্চনার সঙ্গে কপিলের বন্ধুত্ব বহু দিনের।

একজন বুনো ওল হলে অন্য জন বাঘা তেঁতুল। কেউ কাউকে এক চুল জমি ছাড়েন না। কপিল শর্মা এবং অর্চনা পূরণ সিংহের খুনসুটি সহজেই মনে করিয়ে দিতে পারে ‘টম অ্যান্ড জেরি’-র কথা। কপিলের অনুষ্ঠানেরও অবিচ্ছেদ্য অংশ ‘কুছ কুছ হোতা হ্যায়’-র মিস ব্র্যগেঞ্জা। কিন্তু জানেন কি, বলিউডের প্রথম সারির কৌতুকশিল্পীর সাফল্যের নেপথ্যে রয়েছে অর্চনার অবদান?

Advertisement

সম্প্রতি সে কথা নিজেই অকপটে স্বীকার করেছেন কপিল। এক সাক্ষাৎকারে তিনি বলেছেন, “আমার তারকা হওয়ার পিছনে অর্চনাজির অবদান রয়েছে। যখন আমি শুধুই একজন প্রতিযোগী ছিলাম, উনি আমাকে খুবই উৎসাহ দিতেন। একজন শিল্পীর তো সেটাই চাই। আমাদের মধ্যে কোনও কিছু নিয়েই রাখঢাক নেই। তাই আমরা মঞ্চেও একে অপরের সঙ্গে সঙ্গে খুনসুটি করতে পারি।”

‘দ্য কপিল শর্মা শো’-এর আগে ‘কমেডি সার্কাস’ নামে একটি অনুষ্ঠানে দেখা যেত কপিলকে। সেখানে বিচারকের আসনে ছিলেন অর্চনা। এর পর কেটে গিয়েছে বেশ কয়েক বছর। সময়ের সঙ্গে গাঢ় হয়েছে দু’জনের বন্ধু। পেশাগত জীবনের শুরুর দিকে অর্চনার পাশে থাকার স্মৃতি এখনও অমলিন কপিলের মনে।

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন