Entertainment News

যমজ সন্তানকে কী স্পেশ্যাল গিফ্ট দেবেন কর্ণ?

বয়স সবে এক মাস। এখনও বাড়িতে আসেনি কর্ণ জোহরের সদ্যজাত দুই যমজ ছেলে মেয়ে যশ ও রূহি। কিন্তু সন্তানদের জন্য স্পেশ্যাল গিফ্টের পরিকল্পনা ইতিমধ্যেই করে ফেলেছেন বাবা কর্ণ জোহর।

Advertisement

সংবাদ সংস্থা

শেষ আপডেট: ২১ মার্চ ২০১৭ ১৩:১৫
Share:

বয়স সবে এক মাস। এখনও বাড়িতে আসেনি কর্ণ জোহরের সদ্যজাত দুই যমজ ছেলে মেয়ে যশ ও রূহি। কিন্তু সন্তানদের জন্য স্পেশ্যাল গিফ্টের পরিকল্পনা ইতিমধ্যেই করে ফেলেছেন বাবা কর্ণ জোহর। কী সেই উপহার? সেটি নাকি একটি খোলা তলোয়ার! শুনে অবাক হচ্ছেন নিশ্চয়ই? তবে হ্যাঁ, ছেলে-মেয়েকে তলোয়ার উপহার দেওয়ার পিছনে কারণ তো নিশ্চয়ই আছে।

Advertisement

সদ্যই মুক্তি পেয়েছে ‘বাহুবলী ২: দ্য কনক্লুশন’-এর ট্রেলর। আর এই ছবির হিন্দি ভার্সনের ডিসট্রিবিউশনের দায়িত্বে রয়েছে কর্ণ জোহরের প্রযোজনা সংস্থা, ধর্মা প্রডাকশন। সম্প্রতি এই ছবির প্রডাকশনের তরফে একটি তলোয়ার উপহার পেয়েছেন কর্ণ। তবে এটি যে সে তলোয়ার নয়। ‘বাহুবলী: দ্য বিগিনিংস’-এ এই তলোয়ারটি দিয়েই কাটাপ্পা বাহুবলীকে মেরেছিল। বহু চর্চিত সেই তলোয়ারটি উপহার পেয়েই কর্ণ স্থির করে নেন যশ ও রুহি বড় হলে এটি তাদের দেবেন।

কর্ণ জানান, ‘‘এই তলোয়ারটি উপহার পেয়ে আমি খুবই গর্বিত। আমার অফিসে রাখা থাকবে এটি। আর আমার সন্তানরা বড় হলে এটা ওদের দেব।’’

Advertisement

আরও পড়ুন: কী কী থাকে কর্ণের কফি হ্যাম্পারে?

আগামী ২৮ এপ্রিল মুক্তি পেতে চলেছে ‘বাহুবলী: দ্য কনক্লুশন’।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন