Entertainment News

সোশ্যাল মিডিয়ায় ভাইরাল কর্ণের যমজ সন্তানের ছবি

সম্প্রতি সরোগেসির মাধ্যমে যমজ সন্তানের বাবা হয়েছেন পরিচালক কর্ণ জোহর। সূত্রের খবর, এখনও মুম্বইয়ের একটি হাসপাতালে রয়েছে তারা। মাসখানেক পরে বাড়িতে আসার কথা। এরমধ্যেই সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়ে গিয়েছে কর্ণের দুই সন্তান যশ ও রুহির ছবি।

Advertisement

সংবাদ সংস্থা

শেষ আপডেট: ১১ মার্চ ২০১৭ ১৭:০৫
Share:

সম্প্রতি সরোগেসির মাধ্যমে যমজ সন্তানের বাবা হয়েছেন পরিচালক কর্ণ জোহর। সূত্রের খবর, এখনও মুম্বইয়ের একটি হাসপাতালে রয়েছে তারা। মাসখানেক পরে বাড়িতে আসার কথা। এরমধ্যেই সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়ে গিয়েছে কর্ণের দুই সন্তান যশ ও রুহির ছবি। যদিও এ ছবি আসল নাকি নকল তা নিয়ে ইন্ডাস্ট্রিতে প্রবল দ্বন্দ্ব তৈরি হয়েছে। কর্ণ বা তাঁর পরিবার এখনও এই ছবির বিষয়ে মুখ খোলেননি। এমনকি কর্ণ নিজে থেকেও তাঁর সন্তানদের কোনও ছবি শেয়ার করেননি।

Advertisement

আরও পড়ুন, যশ আর রুহিই এখন জীবন, বলছেন কর্ণ

কর্ণ তাঁর বাবার নামেই ছেলের নাম রেখেছেন যশ। আর মা হিরু জোহরের নাম উল্টে দিয়ে মেয়ের নাম রুহি। এ বছরের গোড়ায় এক অনুষ্ঠানে ‘কুছ কুছ হোতা হ্যায়’-এর পরিচালক দাবি করেছিলেন, ভবিষ্যতে বাবা হতে চান। তবে সেটা যে এত শীঘ্র, কেউ ঘুণাক্ষরেও আঁচ পায়নি। এখন জানা যাচ্ছে, ফেব্রুয়ারির শেষ দিকেই নাকি পিতৃত্বে হাতেখড়ি হয় কর্ণের।

Advertisement

আরও পড়ুন, কর্ণের বাবা হওয়ার খবরে কী বললেন শাহরুখ?

ফেসবুকে কর্ণ লিখেছিলেন ‘‘আমার জীবনের সবচেয়ে সুন্দর দুটো সংযোজনের কথা আপনাদের সঙ্গে ভীষণ আনন্দ করে শেয়ার করছি। রূহি এবং যশ আমার সন্তান এবং জীবনরেখাও। মেডিক্যাল সায়েন্সের কল্যাণে বাবা হয়ে নিজেকে ধন্য মনে হচ্ছে।’’ !!! (__)

!!!

(__)

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন