Entertainment News

কেন ঐশ্বর্যাকে মারতে চান কর্ণ?

‘কফি উইথ কর্ণ’ মানেই চাঁদের হাট, গল্প-গুজব, আড্ডা, লেগ পুলিং আর একের পর এক বোমা। কখনও তা খোদ সঞ্চালকের আসন থেকে, কখনও আবার তাঁর বিপরীতের আসন থেকে।

Advertisement

সংবাদ সংস্থা

শেষ আপডেট: ২১ জানুয়ারি ২০১৭ ১৬:৫৮
Share:

‘কফি উইথ কর্ণ’ মানেই চাঁদের হাট, গল্প-গুজব, আড্ডা, লেগ পুলিং আর একের পর এক বোমা। কখনও তা খোদ সঞ্চালকের আসন থেকে, কখনও আবার তাঁর বিপরীতের আসন থেকে। কখনও হোস্ট কর্ণ জোহরের একের পর এক বাউন্সারে ক্লিন বোল্ড হন গেস্টরা, কখনও আবার শো’য়ের অতিথিদের বিস্ফোরক প্রশ্নের সামনে নাস্তানাবুদ হতে হয় খোদ সঞ্চালককেই।

Advertisement

সম্প্রতি এই অনুষ্ঠানে অতিথি হয়ে এসেছিলেন আলিয়া ভট্ট। সেখানে কর্ণকে একটি প্রশ্ন করার সুযোগ পান আলিয়া। সেই একটা প্রশ্নেই ছক্কা হাঁকালেন আলিয়া। কর্ণ জোহরকে তিনি জিজ্ঞাসা করেন, কাকে বিয়ে করতে চান, কার সঙ্গে প্রেম করতে চান আর কাকে খুন করতে চান কর্ণ? সঙ্গে তিনটি অপশনও দেন আলিয়া। দীপিকা পাড়ুকোন, ক্যাটরিনা কইফ আর ঐশ্বর্যা রাই বচ্চনের মধ্যে প্রশ্ন অনুযায়ী তিন জনকে বেছে নিতে বলেন।

আরও পড়ুন: আমার জন্য শাহরুখ গুলি খেতেও তৈরি ছিলেন, বললেন কর্ণ

Advertisement

তৎক্ষণাৎ কর্ণের সপ্রতিভ জবাব, দীপিকাকে বিয়ে, ক্যাটরিনার সঙ্গে প্রেম আর ঐশ্বর্যাকে মারতে চান তিনি। এরপরেই আলিয়ার দ্বিতীয় প্রশ্ন, কেন ঐশ্বর্যাকে মারতে চান কর্ণ? উত্তরে পরিচালক বলেন, ‘‘আমি আর অভিষেক একসঙ্গে বড় হয়েছি। তাই ঐশ্বর্যাকে বিয়েও করতে পারব না, আর ওর সঙ্গে প্রেমও হবে না। তাই ওঁকে মেরে ফেলা ছাড়া আর কিছু করার নেই।’’

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন