Tejasswi Prakash

Karan Kundrra-Tejasswi Prakash: বিগ বসের ঘর থেকে বেরিয়েই বিয়ের পরিকল্পনা কর্ণ-তেজস্বীর, জানালেন অভিনেতার বাবা

তেজস্বী ‘বিগ বস’-এ প্রথম স্থান অধিকার করেছেন। কর্ণ তৃতীয়। প্রথম স্থান অধিকার না করতে পেরে নাকি কষ্ট পেয়েছেন কর্ণ।

Advertisement

নিজস্ব প্রতিবেদন

কলকাতা শেষ আপডেট: ০১ ফেব্রুয়ারি ২০২২ ১৩:০৮
Share:

বিয়ে করবেন কর্ণ-তেজস্বী?

বিগ বস জেতার ফন্দি’, ‘প্রেম নয়, সবই লোক দেখানো’, ইত্যাদি অনেক চর্চা হয়েছে তেজস্বী প্রকাশ এবং কর্ণ কুন্দ্রকে নিয়ে। ‘বিগ বস’-এর ঘরে চুটিয়ে প্রেম করেছেন কর্ণ-তেজস্বী। কিন্তু শো শেষ হওয়ার পরে কি তাঁদের প্রেম পরিণতি পাবে? এই প্রশ্ন অনুরাগীদের মনে বারবার জেগেছে।

Advertisement

‘বিগ বস’ শেষ। তেজস্বী অনুষ্ঠানে প্রথম স্থান অধিকার করেছেন। কর্ণ তৃতীয় স্থানে। পাপারাৎজিদের বক্তব্য, অনুষ্ঠান শেষ হওয়ার পরে কর্ণ তাঁর গাড়িতে করে বাড়ি চলে যান। অনুষ্ঠানের পরে সলমন খান যে পার্টির আয়োজন করেছিলেন, সেখানেও হাজিরা দেননি কর্ণ। পাপারাৎজিরা দেখতে পেয়েছেন, গাড়িতে ওঠার সময়ে কর্ণের চোখে জল। ধারণা করা হয়, প্রথম স্থান অধিকার না করতে পেরে কষ্ট পেয়েছেন কর্ণ।

কিন্তু তাতে তেজস্বীর সঙ্গে সম্পর্ক ছিন্ন করেননি কর্ণ। পরের দিনই তাঁর বাড়ি গিয়ে দেখা করে এসেছেন তিনি। সেই ভিডিয়ো নিজেই পোস্ট করেছেন ইনস্টাগ্রাম স্টোরিতে।

Advertisement

এ দিকে অনুষ্ঠান শেষ হওয়ার পরে কর্ণের বাবা-মা গাড়িতে চেপে বাড়ি ফেরার সময়ে পাপারাৎজিরা তাঁকে জিজ্ঞাসা করেন, ‘‘কবে বিয়ে করবেন কর্ণ এবং তেজস্বী?’’ এক মুহূর্ত অপেক্ষা না করে কর্ণের বাবা বলেন, ‘‘সব ঠিক থাকলে খুব তাড়াতাড়ি বিয়ে দিয়ে দেব দু’জনের।’’

তবে কি ‘বিগ বস’-এর ‘লোক দেখানো’ প্রেম বাস্তবেও পরিণতি পাবে? অপেক্ষা রইল সময়ের।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন