লিঙ্গ নির্ধারণের খবর মিথ্যে! বললেন সইফ-করিনা

করিনা মা হতে চলেছেন,— এ নিয়ে বেশ কিছুদিন ধরে যে জল্পনা চলছিল বলিউডে। সম্প্রতি এই জল্পনাকে ‘সত্যি’ বলে স্বীকার করে নেন সইফ আলি খান। লন্ডন থেকে সস্ত্রীক ফিরেই বিবৃতি দিয়ে এই খবর জানিয়ে দেন সইফ। কিন্তু এর পরই আর একটি খবরে চাঞ্চল্য ছড়ায় বি-টাউনে। আসন্ন সন্তানের নাকি লিঙ্গ নির্ধারণ করিয়েছেন সইফ-করিনা!

Advertisement

সংবাদ সংস্থা

শেষ আপডেট: ১৪ জুলাই ২০১৬ ১২:৪৬
Share:

সইফ-করিনা।

করিনা মা হতে চলেছেন,— এ নিয়ে বেশ কিছুদিন ধরে যে জল্পনা চলছিল বলিউডে। সম্প্রতি এই জল্পনাকে ‘সত্যি’ বলে স্বীকার করে নেন সইফ আলি খান। লন্ডন থেকে সস্ত্রীক ফিরেই বিবৃতি দিয়ে এই খবর জানিয়ে দেন সইফ। কিন্তু এর পরই আর একটি খবরে চাঞ্চল্য ছড়ায় বি-টাউনে। আসন্ন সন্তানের নাকি লিঙ্গ নির্ধারণ করিয়েছেন সইফ-করিনা! খুব সম্প্রতি কয়েকটি সংবাদমাধ্যমে দাবি করা হয়, সইফ-করিনার লন্ডন সফরের উদ্দেশ্য ছিল তাঁদের আসন্ন সন্তান ছেলে না মেয়ে তা পরীক্ষা করিয়ে নিশ্চিত হওয়া।
তবে এই বিষয় নিয়ে গুঞ্জন ব্যাপক আকার নেওয়ার আগেই নবাব পরিবারের মুখপাত্র বিবৃতি দিয়ে জানান, খবরটি সম্পূর্ণ ভিত্তিহীন। লন্ডনের কোনও ডাক্তারের সঙ্গেই এমন কোনও বিষয়ে আলোচনা হয়নি ওঁদের। গোটা ব্যপারটাকেই ‘কারও কল্পনার ফসল’ বলে দাবি করা হয়েছে ওই বিবৃতিতে।
বলিউডে এই ধরনের গুঞ্জন নতুন নয়। এর আগেও শাহরুখের ছোট ছেলে আব্রামের জন্মের আগেও এরকমই গুঞ্জন ছড়িয়েছিল।

Advertisement

আরও পড়ুন...
সেক্স ডিটারমিনেশন টেস্ট করালেন সইফ-করিনা?

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন