Entertainment News

সইফের এই খারাপ দিকটা সন্তানের মধ্যে চান না করিনা

আর মাত্র কয়েকটা দিন। সব কিছু ঠিক থাকলে আগামী ডিসেম্বরেই প্রথম সন্তানের জন্ম দেবেন করিনা কপূর খান। সম্প্রতি এক সাক্ষাত্কারে বেবোর কাছে জানতে চাওয়া হয়েছিল, সইফের এমন কোনও নেগেটিভ কোয়ালিটি আছে কি, যেটা করিনা তাঁদের সন্তানের মধ্যে চান না?

Advertisement

সংবাদ সংস্থা

শেষ আপডেট: ১৬ নভেম্বর ২০১৬ ১৩:২২
Share:

আর মাত্র কয়েকটা দিন। সব কিছু ঠিক থাকলে আগামী ডিসেম্বরেই প্রথম সন্তানের জন্ম দেবেন করিনা কপূর খান। সম্প্রতি এক সাক্ষাত্কারে বেবোর কাছে জানতে চাওয়া হয়েছিল, সইফের এমন কোনও নেগেটিভ কোয়ালিটি আছে কি, যেটা করিনা তাঁদের সন্তানের মধ্যে চান না? হাসতে হাসতে করিনা তাঁর ‘বেচারা হাজব্যান্ড’-এর নেগেটিভ কোয়ালিটির কথা স্বীকার করেছেন। জানেন, সেটা কী?

Advertisement

করিনা কুম্ভকর্ণের সঙ্গে সইফের তুলনা করে বলেছেন, ‘‘সইফ প্রচন্ড ঘুমোয়। দিনে প্রায় ১৮ ঘণ্টা অনায়াসে ঘুমিয়ে কাটিয়ে দিতে পারে। যেটা খুব বিরক্তিকর, আর সময়ের অপচয়। আমি চাই না আমাদের সন্তান ওর মতো ঘুমিয়ে সময় নষ্ট করুক।’’

সন্তানসম্ভবা হওয়ার পরও টানা শুটিং করেছেন করিনা। দিন কয়েক আগে হাজির ছিলেন একটি অ্যাওয়ার্ড ফাংশনেও। সব মিলিয়ে কপূর ও খান পরিবারে এখন কাউন্টডাউন শুরু হয়ে গিয়েছে।

Advertisement

ছবি: ইনস্টাগ্রামের সৌজন্যে।

আরও পড়ুন, ছেলে হয়েছে তাঁদের? গুজবের উত্তর দিলেন সইফ

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন