তৈমুরকে নিয়ে মায়ের দাবি

করিনার মতে, জনপ্রিয়তার নিরিখে তৈমুর আলি খান টেক্কা দেবে অক্ষয়কে। এই বয়সেই তৈমুরের যা ফ্যান ফলোয়িং, তা অনেক সেলেবের চেয়েই বেশি।

Advertisement
শেষ আপডেট: ১৬ এপ্রিল ২০১৮ ০১:০৭
Share:

করিনা

সম্প্রতি একটি অ্যাওয়ার্ড অনুষ্ঠানে অক্ষয়কুমারকে খোলাখুলি চ্যালেঞ্জ জানালেন করিনা কপূর। বিষয় জনপ্রিয়তা। করিনার মতে, জনপ্রিয়তার নিরিখে তৈমুর আলি খান টেক্কা দেবে অক্ষয়কে। এই বয়সেই তৈমুরের যা ফ্যান ফলোয়িং, তা অনেক সেলেবের চেয়েই বেশি। অক্ষয় আর তৈমুরের কোনও ছবি যদি কখনও একসঙ্গে মুক্তি পায়, তা হলে বক্স অফিসেও তৈমুরের ছবি অক্ষয়ের চেয়ে অনেক ভাল ফল করবে বলেই দাবি তৈমুরের মায়ের। তবে পুরো বিষয়টাই করিনা মজা করেই বলেছেন।

Advertisement

ছেলেকে নিয়ে আসলে একটু ভয়েই আছেন করিনা। এত ছোট বয়সেই তৈমুর যে ভাবে সকলের আকর্ষণের কেন্দ্রবিন্দু হয়ে দাঁড়িয়েছে, তাতে মাঝেমাঝে করিনার মনে হয় ছেলেকে কালো টিপ পরানো উচিত। ছেলেকে বাড়ির বাইরে বার করতেই ইচ্ছে করে না তাঁর। করিনা চান, আর পাঁচটা সাধারণ বাচ্চার মতোই শৈশব পাক তৈমুর।

অন্য দিকে আবার নায়িকা এ-ও মনে করেন যে, তাঁর ছেলে কত মানুষের মুখে হাসি ফোটায়। কত জনের ভালবাসাও পায়। সে দিক থেকে ব্যাপারটা ইতিবাচক দৃষ্টিতেই দেখার চেষ্টা করছেন করিনা।

Advertisement

তবে বড় হয়ে তৈমুর নিজে কিছু করতে পারলে, তখনই মা হিসেবে গর্ব বোধ করবেন করিনা।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন